২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৪:০৪:১৭ অপরাহ্ন


রাজশাহীতে হেরোইন ও আগ্নেয়াস্ত্রসহ ২ কুখ্যাত মাদক কারবারী গ্রেফতার
মাসুদ রানা রাব্বানী
  • আপডেট করা হয়েছে : ১৭-০৫-২০২২
রাজশাহীতে হেরোইন ও আগ্নেয়াস্ত্রসহ ২ কুখ্যাত মাদক কারবারী গ্রেফতার রাজশাহীতে হেরোইন ও আগ্নেয়াস্ত্রসহ ২ কুখ্যাত মাদক কারবারী গ্রেফতার


রাজশাহীর পুঠিয়ায় হেরোইন ও আগ্নেয়াস্ত্রসহ দুইজন কুখ্যাত মাদক কারবারীকে গ্রেফতার করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।

সোমবার (১৬ মে) রাত সোয়া ১১টার দিকে পুঠিয়া থানাধীন বানেশ্বর পূর্বপাড়া গ্রামস্থ বানেশ্বর টু চারঘাটগামী পাকা রাস্তার পূর্ব পাশের রাস্তার উপর থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

এসময় তাদের কাছ হতে ৪০০ গ্রাম হেরোইন, ১টি লোহার তৈরি আগ্নেয়াস্ত্র (পিস্তল), ২টি ম্যাগাজিন ও ৪ রাউন্ড তাজা গুলি ও ১টি মোটরসাইকেল জব্দসহ করা হয়। 

গ্রেফতারকৃতরা হলো: রাজশাহী জেলার চারঘাট থানাধীন তাতারপুর গ্রামের মোঃ মোনায়ারুল ইসলামের ছেলে মোঃ কামাল (৪১ ও একই থানাধীন শিবপুর গ্রামের মোঃ সাইনুদ্দিনের ছেলে মোঃ সাব্বির উদ্দিন (২৮)।

অভিযান পরিচালনা করেন রাজশাহীর পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন, বিপিএম (বার) এর দিকনির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) সনাতন চক্রবর্তীর তত্তাবধানে জেলা গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক আতিকুর রেজা সরকারের নেতৃত্বে ডিবির একটি দল।

মঙ্গলবার (১৭ মে ) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন রাজশাহী অতিরিক্ত পুলিশ সুপার(সদর) মোঃ ইফতে খায়ের আলম।

তিনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে রাত সোয়া ১১ টার দিকে বিশেষ অভিযান পরিচালনা করে পুঠিয়া থানাধীন বানেশ্বর পূর্বপাড়া গ্রামস্থ বানেশ্বর টু চারঘাটগামী পাকা রাস্তার পূর্ব পাশের রাস্তার উপর একটি মোটর সাইকেলে থাকা আসামিদের শরীর তল্লাশি করে চারশত গ্রাম হেরোইন, একটি লোহার তৈরি আগ্নেয়াস্ত্র (পিস্তল), দুইটি ম্যাগাজিন ও চার রাউন্ড তাজা গুলি জব্দসহ তাদের গ্রেফতার করা হয়। এছাড়া তাদের বহনকৃত মোটর সাইকেলটিও জব্দ করা হয়েছে । 

তিনি আরও বলেন, তারা দীর্ঘদিন যাবৎ মাদক কারবারীর সাথে জড়িত ও রাজশাহীর বিভিন্ন জায়গায় মাদক সরবরাহ করে থাকে। তাদের বিরুদ্ধে হত্যাকান্ড, মাদকসহ একাধিক মামলা রয়েছে।  গত ১৫ মার্চ ২০২২, সন্ধ্যার দিকে চারঘাটের শলুয়া ইউনিয়নের তাতারপুর মন্ডলপাড়া গ্রামে শাহাবাজ আলী  নামক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়,  সেই মামলায় কামাল এজাহারনামীয় ১নং আসামি এবং সাব্বির ৩নং আসামি। 

এ ঘটনা পুঠিয়া থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে। মঙ্গলবার গ্রেফতারকৃত আসামিদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান তিনি। 

রাজশাহীর সময়/এএইচ