চারঘাটে নিজ গায়ে আগুন লাগিয়ে বৃদ্ধার মৃত্যু


চারঘাট প্রতিনিধি , আপডেট করা হয়েছে : 03-10-2022

চারঘাটে নিজ গায়ে আগুন লাগিয়ে বৃদ্ধার মৃত্যু

মানষিক যন্ত্রনা সইতে না পেরে রাজশাহীর চারঘাটে নাছিমা বেগম (৫০) নামের এক বৃদ্ধা গায়ে আগুন লাগিয়ে মৃত্যু বরণ করেছেন বলে অভিযোগ উঠেছে। সে উপজেলার শলুয়া ইউনিয়নের চামটা গ্রামের আব্দুস সালামের স্ত্রী।

সোমবার গভীর রাতে নিজ বাড়ীর ছাদের উপর খড়ে আগুন লাগিয়ে সে মৃত্যু বরণ করেছে বলে দাবি তার পরিবারের। সংবাদ পেয়ে মডেল থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নিহতের স্বামী আব্দুস সালাম জানান, তার স্ত্রী বাড়ীতে বিভিন্ন ধরনের অস্বাভাবিক আচারন করতেন। এ নিয়ে পাবনা মানষিক হাসপাতালে চিকিৎসা করিয়েছিলাম। কিন্তু কোন কাজ হয়নি। বাড়ীতে এসে সে বিভিন্ন সময় লোহার রডসহ বিভিন্ন জিনিস দিয়ে একাধিকবার মৃত্যুর  চেষ্টা করেছিলেন। তারই ধারাবাকিতায় বাড়ী লোকজনের অগোচরে সোমবার গভীর রাতে নিজ বাড়ীর ছাদে থাকা খড়ের পালায় আগুন ধরিয়ে দেন।

মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবুল আলম পরিবারের উদ্ধৃতি দিয়ে জানান, নিহত বৃদ্ধা নাছিমা বেগম দীর্ঘদিন ধরে মানষিক রোগে ভুগছিলেন। তার চিকিৎসার জন্য পরিবারের সদস্যরা একাধিকবার পাবনা মানষিক হাসপটাতালে চিকিৎসাও করিয়েছেন। কিন্তু তাতেও কোন সুফল পাওয়া যায়নি। প্রাথমিক ভাবে মনে হচ্ছে মানষিক ভাবে বিপর্যস্তের কারনে নিজেকে শেষ করে দিতে হয়ত বাড়ীর ছাদে খড়ের সঙ্গে আগুন ধরিয়ে দিয়ে মৃত্যু বরন করে থাকতে পারেন। তবে সার্বিক বিষয়ে আমর তদন্ত করছি। ময়না তদন্তের রিপোর্ট আসলে প্রকৃত ঘটনা বেরিয়ে আসবে।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]