নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের জন্য প্রস্তুত হচ্ছে টাইগাররা


ক্রীড়া ডেস্ক: , আপডেট করা হয়েছে : 04-10-2022

নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের জন্য প্রস্তুত হচ্ছে টাইগাররা

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ খেলতে বাংলাদেশ ক্রিকেট দল এখন অবস্থান করছে নিউজিল্যান্ডে। দীর্ঘ ভ্রমণের পর বিশ্রাম শেষে হালকা অনুশীলনও শুরু করেছে তাসকিন-মুস্তাফিজরা। মঙ্গলবার (৪ অক্টোবর) থেকে পুরোদমে অনুশীলন শুরু করার কথা রয়েছে। এদিনই ক্রাইস্টচার্চে এসে পৌঁছানোর কথা রয়েছে অধিনায়ক সাকিব আল হাসানের।

সোমবার (৩ অক্টোবর) বিসিবির অফিশিয়াল ফেসবুক পেজের একটি ভিডিওতে দেখা যায়, ক্রাইস্টচার্চের ঝলমলে রোদে হাঁটাহাঁটি করছেন টাইগার ক্রিকেটাররা। দলের সব ক্রিকেটার এবং কোচিং স্টাফ এক সঙ্গে বের হয়েছেন। ক্রাইস্টচার্চের সিটি রোডে ঘুরে বেড়িয়ে দেশটির ঠান্ডা আবহাওয়ার সঙ্গে হালকা রোদের মিতালি উপভোগের চেষ্টা করছেন তারা।

দলের মিডিয়া ম্যানেজার রাবীদ ইমাম জানিয়েছেন, মঙ্গলবার সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত চলবে প্রথম দিনের অনুশীলন। অধিনায়ক সাকিব দলের সঙ্গে যোগ দিয়ে বুধবার থেকে যেতে পারেন মাঠে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বাংলাদেশের কাছে এটাই শেষ সুযোগ নিজেদের ঝালিয়ে নেয়ার। গত টি-টোয়েন্টি বিশ্বকাপের পর থেকে সময়টা ভালো যাচ্ছে না বাংলাদেশ দলের। অধিনায়ক পরিবর্তন, তামিম-মুশফিকের অবসর সব মিলিয়ে এক কঠিন সময় পার করছে টাইগাররা। তবে নতুনদের নিয়ে এক নতুন শুরুর আশ্বাস দিয়েছেন বিসিবি সভাপতি।

ত্রিদেশীয় সিরিজের নিজেদের প্রথম ম্যাচে ৭ অক্টোবর পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। এরপর ৯ তারিখ নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে লড়বে টাইগাররা। নিজেদের তৃতীয় ম্যাচে ১২ তারিখ আবারও নিউজিল্যান্ডের বিপক্ষে লড়বে বাংলাদেশ দল। সবশেষ গ্রুপ পর্বের সিরিজের শেষ ম্যাচে পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]