শহীদ এএইচএম কামারুজ্জামান ১ম বিভাগ ক্রিকেট লীগের ফল


ক্রীড়া ডেস্ক: , আপডেট করা হয়েছে : 05-10-2022

শহীদ এএইচএম কামারুজ্জামান ১ম বিভাগ ক্রিকেট লীগের ফল

উদ্বোধনী দিনে মুক্তি সংঘের মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে বুধবার(৬ অক্টোবর) ১০টি ক্লাব নিয়ে শহীদ এএইচএম কামারুজ্জামান ১ম বিভাগ ক্রিকেট লীগ শুরু হয়েছে। উদ্বোধনী দিনে মুক্তি সংঘ ৭৫ রানে হারায় ইউনাইটেড স্পোর্টিং ক্লাবকে।

টসে হেরে মুক্তি সংঘ ব্যাট করতে নেমে নির্ধারিত ২২ ওভারে ৭ উইকেট হারিয়ে তোলে ১৪২ রান। দলের পক্ষে শাহীদ ৪৩ ও আইজাল ৩২ রান করেন। বিপক্ষ দলের পক্ষে রায়হান ১৭ রানে ৩টি ও সজল ১০ রানে ২টি উইকেট নেন। জবাবে ইউনাইটেড স্পোর্টিং ক্লাব ১৯ ওভারে সবকটি উইকেট হারিয়ে তোলে ৬৭ রান। দলের পক্ষে রাজন ২১ ও সজল ১০ রান করেন। বিপক্ষ দলের পক্ষে শাহীদ ৩ রানে ৩টি ও বাচ্চু ৪ রানে ২টি করে উইকেট নেন। আজকের খেলায় ফাইটার রাজশাহী ও সানরাইজ ক্লাব অংশ নেবে।

বৃষ্টিজনিত কারনে মাঠ ভিজে থাকায় খেলাটির ওভার কাটিল করে খেলা শুরু করা হয়েছিল। ১ম বিভাগ ক্রিকেট সমিতির যুগ্ম-আহবায়ক মোঃ শাহীন এর সভাপতিত্বে এই লীগের উদ্বোধন করেন রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মোঃ ওয়াহেদুন নবী। এ সময় ১ম বিভাগ ক্রিকেট সমিতির সদস্য সচিব মোঃ হাসিনুর রহমান টিংকু, নির্বাহী সদস্য মোঃ সিরাজুর রহমান খান,রাফিকা খানম ছবি, বয়স ভিত্তিক ক্রিকেট সমিতির সদস্য সচিব মোঃ ফারুক উদ্দিন,হকি সমিতির সদস্য সচিব মোঃ তৌফিকুর রহমান রতন, সদস্য মোঃ ভিকারুল ইসলাম সাইফুর রশিদ ভিকু, হাবিব আহমেদ খান রনি, এ্যাডঃ খন্দকার মোহাম্মদ মাহবুবুর রশিদ বাবু, এ্যাডঃ মোহাম্মদ আলীসহ অন্য সদস্যগন উপস্থিত ছিলেন।



Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]