ফুটবল বিশ্বকাপের থিম গানে নোরা ফতেহি


তামান্না হাবিব নিশু : , আপডেট করা হয়েছে : 08-10-2022

ফুটবল বিশ্বকাপের থিম গানে নোরা ফতেহি

ফিফা ফুটবল বিশ্বকাপ ২০২২ শুরু হতে বাকি এক মাসের বেশি কিছু সময়। দিন যতই এগিয়ে আসছে ক্রীড়া বিশ্বের সবথেকে জনপ্রিয় প্রতিযোগিতাকে ঘিরে উন্মাদনা চড়ছে গোটা ফুটবল বিশ্বে। ভারত না খেললেও ফুটবল বিশ্বকাপকে ঘিরে এদেশে উন্মাদনা বিশ্বকাপ খেলা দেশগুলির থেকে কম কিছু নয়। এবার সেই উন্মাদনা আরও কয়েক গুন বাডালেবন বলিউড সুন্দরী নোরা ফতেহি। ফুট বল বিশ্বকাপের টাইটেল ট্র্য়াকে পারফর্ম করে।

এর আগে ২০১০ সালের দক্ষিণ আফ্রিকার ফুটবল বিশ্বকাপে ফিফা বিশ্বকাপের অ্য়ান্থম সং-এ মিউজিক দিয়েছিলেন বলিউডের সেলিম-সুলেমান। এর আগে বিশ্বকাপের গানের সঙ্গে শাকিরা, জেনিফার লোপেজের মতো তারকারাও পারফর্ম করেছেন, গান গেয়েছেন। এবার বিশ্বকাপের অ্যান্থেম সং 'লাইট দ্য স্কাই' গানে বলিউড অভিনেত্রী নোরা ফতেহি পারফরম্যান্স করছেন।

এই সুখবর নিজেই জানিয়েছেন নোরা ফতেহি। নিজের ইনস্টাগ্রাম হ্য়ান্ডেলে সেই গানের ও নিজের পারফরম্য়ান্সের কিছু ঝলক শেয়ার করেছেন। গানে নোরার পাশাপাশি ইয়েমেনের সংগীতশিল্পী বালকিস ফাথি, মরক্কোর শিল্পী মানাল এবং ইরাকের গায়িকা রাহমা রিয়াদও পারফর্ম করেছেন। নোরা ফতেহি সেই ভিডিও শেয়ার করার পর তা মুহূর্তের মধ্য়ে নেট দুনিয়ায় ঝড় তুলেছে। শুভেচ্ছার জোয়ারে ভেসেছেন বলি সুন্দরী।

প্রসঙ্গত, নোরা ফতেহি প্রথম ভারতীয় ফিফা বিশ্বকাপ ২০২২-এ থিম গানে আত্মপ্রকাশ করলেন। শুধু থিম গান নয়, উদ্বোধনী সঙ্গীত, শেষ গানও গইবেন নোরা। তাও আবার হিন্দিতে। ভারত এবং দক্ষিণ-পূর্ব এশিয়ার প্রতিনিধিত্ব করছেন নোরা ফতেহি। সেখানে তাঁকে গাইতে এবং নাচতে দেখা যাবে। ভারতীয় না হলেও নিজেকে এদেশের নাগরিক ভাবেন নোরা। ফিফার তরফ থেকে এমন সম্মান পেয়ে আপ্লুত বলি অভিনেত্রী।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]