নাটোরে দুজন নিহতের ঘটনায় গ্রেফতার ৫


অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 11-10-2022

নাটোরে দুজন নিহতের ঘটনায় গ্রেফতার ৫

নাটোরের সিংড়ায় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে দুজন নিহত হওয়ার ঘটনায় পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার পাঁচজনকে পুলিশ মঙ্গলবার (১১ অক্টোবর) বিকেলে আদালতে হাজির করালে আদালত তাদের জেল হাজতে পাঠায়।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, সোমবার (১০ অক্টোবর) রাতে সিংড়া থানায় ৬২ জনের বিরুদ্ধে পৃথক ২টি মামলা দায়ের করা হয়। আফতাব উদ্দিন নিহতের ঘটনায় তার ছেলে আ. ওহাব বাদী হয়ে ২০ জনের নামে এবং রুহুল আমিন নিহতের ঘটনায় তার ছেলে শাহিন বাদী হয়ে ৪২ জনকে আসামী করে সিংড়া থানায় মামলা দায়ের করেন।

মিজানুর রহমান বলেন, মামলার পরিপ্রেক্ষিতে মঙ্গলবার ভোরে অভিযান চালিয়ে বামিহাল এলাকা থেকে উভয় পক্ষের ৫ অভিযুক্ত রবিউল (৩২), আলী হাসান ঠান্ডু (৩৫), জুয়েল ওরফে জুলু (৩২), হাবিল (২৭) ও নাজিম উদ্দীনকে (৩২) গ্রেফতার করা হয়।

মঙ্গলবার বিকেলে নাটোরের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবু সাঈদের আদালতে গ্রেফতারকৃতদের হাজির করা হয়। বিচারক তাদের জেল হাজতে পাঠান। 

রোববার (৯ অক্টোবর) রাতে সিংড়া উপজেলার সুকাশ ইউনিয়নের বামিহালে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফতাব হোসেন এবং বর্তমান ইউপি সদস্য ফরিদ উদ্দিনের সমর্থকদের ২ দফায় সংঘর্ষ হয়। সংঘর্ষে ফরিদ উদ্দিনের সমর্থক রুহুল আমিন ও আফতাব উদ্দিন নিহত হন। আহত হন আরও তিনজন।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]