ঘরের ভেতরে গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন পলাতক


আন্তর্জাতিক ডেস্ক: , আপডেট করা হয়েছে : 14-10-2022

ঘরের ভেতরে গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন পলাতক

ঘরের ভেতরে এক মহিলার রক্তাক্ত ক্ষতবিক্ষত মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল পশ্চিমবঙ্গের মালদহের ইংরেজবাজার থানার গাবগাছি যদুপুর এলাকায়। পরে সেই দেহ ময়নাতদন্তের জন্য মালদহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে নিয়ে আসা হয়। মৃত বধূর নাম রিঙ্কি শীল মণ্ডল (২৬)। মহিলাকে খুনের অভিযোগ উঠেছে তাঁর স্বামী ছোটন মণ্ডলের বিরুদ্ধে।

পরিবার সূত্রে জানা গেছে, কয়েক বছর আগে মালদহ শহরের কৃষ্ণপল্লী নেতাজি কলোনির বাসিন্দা রিঙ্কি শীলের সঙ্গে যদুপুরের যুবক ছোটন মণ্ডলের প্রেম করে বিয়ে হয়। দু’জনের একটি সন্তানও রয়েছে। মৃতার বাবার অভিযোগ, বিয়ের পর থেকেই পণের জন্য তাঁর মেয়েকে মানসিক ও শারীরিক অত্যাচার করত স্বামী-সহ শ্বশুরবাড়ির লোকেরা। এই নিয়ে মাঝেমধ্যেই ঝামেলা বাঁধত দুই পরিবারের।

কিছুদিন আগে পণ হিসাবে টোটো কেনার জন্য ২ লক্ষ টাকা দাবি করেছিল জামাই। সেই টাকা দিতে না পারার জন্যই ওই মহিলাকে খুন করা হয়েছে বলে অভিযোগ তাঁর বাপের বাড়ির লোকজনের। এই বিষয়ে অভিযুক্তদের বিরুদ্ধে মৃত বধূর পরিবার ইংরেজবাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। ঘটনার পর থেকেই অভিযুক্ত স্বামী ও তার শ্বশুরবাড়ির লোকেরা পলাতক। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]