সারাদেশে ২৮ সিনেমা হলে মুক্তি পেল ‘রাগী’


বিনোদন ডেস্ক , আপডেট করা হয়েছে : 14-10-2022

সারাদেশে ২৮ সিনেমা হলে মুক্তি পেল ‘রাগী’

সারাদেশের ২৮ হলে মুক্তি পেয়েছে চলচ্চিত্র 'রাগী'। এই ছবির মাধ্যমে দীর্ঘদিন পর বড় পর্দায় ফিরছেন চিত্রনায়িকা আঁচল আঁখি ও মুনমুন। এই সিনেমায় প্রথমবারের মতো খল চরিত্রে দেখা যাবে মুনমুনকে।

'রাগী' পরিচালনা করেছেন মিজানুর রহমান মিজান।

এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন আবির চৌধুরী। তার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন আঁচল আঁখি ও মৌমিতা মৌ।

সিনেমকা সম্পর্কে মুনমুন বলেন, ‘নতুন লুকে দর্শকের সামনে হাজির হচ্ছি। এর আগে কখনো খল চরিত্রে অভিনয় করিনি। গল্পটা পড়ে ভালো লেগেছে তাই এ খল চরিত্রে অভিনয় করেছি। আশা করছি দর্শকের ভালো লাগবে'

ছবিটি নিয়ে আবির বলেন, ‘দর্শক যদি আমাদের সিনেমা দেখে এবং আমরা যদি আমাদের লগ্নি উঠিয়ে আনতে পারি তাহলে এদেশের দর্শককে দক্ষিণ ভারতের সিনেমার দিকে তাকাতে হবে না। সে চাহিদা আমরা পূরণ করতে পারব। আশা করি ছবিটি সবাই হলে এসে দেখবেন। '

আঁচল বলেন, 'আমাদের দেশে নায়ক বলতে চকলেট বয়ের মতো হবে, এমন একটি ধারণা প্রতিষ্ঠিত আছে। আবির চৌধুরী সেটাকে ভুল প্রমাণ করেছেন। ‘রাগী’ সিনেমাটি দেখলে বুঝতে পারবেন। আমি দর্শকদের আহ্বান করবো প্রেক্ষাগৃহে এসে সিনেমাটি দেখতে। ”

গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন সনি রহমান। আরও অভিনয় করেছেন শাকিল আহমেদ, মারুফ, আর এফ রোমিও, লায়ন, ব্রুসলি, তনু পান্ডে, তুহিন চৌধুরী, জিয়া তালুকদার, অন্তরা প্রমুখ। জাকিরা খাতুন জয়া প্রযোজিত ‘রাগী’ সংগীত পরিচালনা করেছেন আহাম্মেদ হুমায়ুন। এতে গান করেছেন ইমরান, কনা, শাওন গানওয়ালা ও কর্ণিয়া। গানগুলো কোরিওগ্রাফার হিসেবে ছিলেন মাইকেল বাবু রতন।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]