বাগাতিপাড়ায় ছাগল চোর আটক


বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি: , আপডেট করা হয়েছে : 21-10-2022

বাগাতিপাড়ায় ছাগল চোর আটক

নাটোরের বাগাতিপাড়ায় চোর চক্রের দুই সদস্যকে আটক করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার উপজেলার পাঁকা ইউনিয়ন এলাকা থেকে একটি ছাগল ও সিএনজি সহ তাদের আটক করা হয়। আটকৃতরা হলেন  বড়াইগ্রাম উপজেলা এলাকার নাজমুল ইসলাম (২৪) ও রবিউল ইসলাম (৪২)।

জানা যায়, চারঘানা থানা এলাকার কৃষ্ণপুর গ্রামের আজাহার আলীর একটি ছাগল বাড়ির পাশে বড়াল নদীর ধারে বেঁধে রাখা ছিল। বৃহস্প্রতিবার দুপুরে ছাগলটিকে চুরি করে সিএনজিতে তুলে নিয়ে যায়। বিষয়টি জানার পর ছাগল মালিক পার্শবর্তি এলাকায় মোবাইলে জানিয়ে দেন। উপজেলার পাঁকা ইউনিয়নের নাসিরের মোড় এলাকা থেকে সিএনজি ও ছাগল সহ বড়াইগ্রাম থানার বনপাড়া মিশন মার্কেট এলাকার রতন আলীর ছেলে নাজমুল ইসলাম (২৪) এবং বড়াইগ্রাম থানার বাহিমারি গ্রামের খোরশেদ সরকারের ছেলে রবিউল ইসলাম (৪২) আটক করে স্থানীয়রা। পরেতাদের দুজনকে আটক করে থানা পুলিশে সোপর্দ করা হয়। এঘটনায় আজাহার আলী বাদি হয়ে বাগাতিপাড়া থানায় লিখিত অভিযোগ করে। অভিযোগ আমলে নিয়ে মামলা হিসেবে গ্রহন করে আটককৃত দের শুক্রবার দুপুরে নাটোর আদালতে প্রেরন করা হয়।

বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম বলেন, আটককৃতদের বিরুদ্ধে মামলা গ্রহন করা হয়েছে। শুক্রবার তাদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। 


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]