পুরনো প্রেমিকের সাথে জাহ্নবী


তামান্না হাবিব নিশু : , আপডেট করা হয়েছে : 24-10-2022

পুরনো প্রেমিকের সাথে জাহ্নবী

প্রাক্তন প্রেমিক শিখর পাহারিয়ার সঙ্গে কী করছিলেন জাহ্নবী কাপুর। কফি উইথ করণের চলতি সিজনেই করণ জোহর আভাস দিয়েছিলেন ‘দুই ভাই’-এর সঙ্গে প্রেম করেছেন সারা আর জাহ্নবী। আর তখন থেকেই ছড়িয়ে পড়ে পাহারিয়া ব্রাদার্স বীর আর শিখর পাহারিয়ায়ার নাম। 

জাহ্নবী লেন্সবন্দি হলেন গোলাপি সালোয়ারে। একটি ইটারি থেকে বের হতে দেখা গেল তাঁকে। হাতে কুলার আর খাবারের প্যাকেট। মিডিয়ার দিতে তাকিয়ে হালকা হাসেন, তবে ছবির জন্য না দাঁড়িয়ে সোজা উঠে যান গাড়িতে। তারপরই দেখা যায় ড্রাইভিং সিটে বসে আছেন শিখর পাহারিয়া। 

করণ তাঁর শো-তে বলেছিলেন, 'অতিমারির আগের কথা ভাবছি আমি। তোমাদের বন্ধুত্ব এখন কতটা গভীর জানি না। কিন্তু তোমরা দু'জন দুই ভাইয়ের সঙ্গে প্রেম করতে। আমি যে বহুতলে থাকি, তারাও সেখানে থাকত।' বীর এবং শিখরের দাদু (মায়ের বাবা) সুশীল কুমার শিন্ডে প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী। তাঁদের বাবা সঞ্জয় পাহারিয়া নাম করা ব্যবসায়ী।

তবে জাহ্নবীর প্রেমের ইতিহাস বেশ লম্বা। প্রথম ছবির কোস্টার ইশান খট্টরের সঙ্গে প্রেম করেছিলেন বছরখানেক। মুম্বইয়ের ব্যবসায়ী পরিবারের ছেলে অক্ষত রঞ্জনের সঙ্গে। ছোটবেলা থেকেই চেনেন একে-অপরকে। ডিয়ার জিন্দেগির প্রিমিয়ারে অক্ষতের সঙ্গে এসেছিলেন, শ্রীদেবীর মৃত্যুর পরও হাজির ছিলেন অক্ষত। তবে জাহ্নবী বলিউডে পা রাখার পরই এই সম্পর্ক ফিকে হতে শুরু করে। 

আপাতত পরের ছবি ‘মিলি’ নিয়ে বেশ ব্যস্ত রয়েছেন জাহ্নবী। এই থ্রিলারের ট্রেলার ইতিমধ্যেই প্রশংসা পেয়েছে। যাতে রয়েছেন সানি কৌশল আর মনোজ পাওয়া। এই প্রথম বাবা বনির প্রযোজনায় কাজ করতে চলেছেন তিনি। ৪ নভেম্বর মুক্তি পাচ্ছে এই সিনমা। 


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]