পুঠিয়ায় চাঁদাবাজির মামলায় চেয়ারম্যানের ছেলে আটক


মোঃ আরিফুল হক (রুবেল): , আপডেট করা হয়েছে : 26-10-2022

পুঠিয়ায় চাঁদাবাজির মামলায় চেয়ারম্যানের ছেলে আটক

পুঠিয়ায় চাঁদাবাজির মামলায় সাকলায়েন অমি (২৫) নামের একজনকে আটক করেছে পুঠিয়া থানা পুলিশ। আটক সাকলায়েন চারঘাট উপজেলার শোলুয়া ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম আজাদের ছেলে। গতকাল মঙ্গলবার (২৫ অক্টোবর) রাত্রিতে উপজেলার বানেশ্বর বাজারের ট্রাফিক মোড় এলাকা থেকে আটক করা হয়।

পুঠিয়া থানা সূত্রে জানিয়েছে, বৃহস্পতিবার (২০ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় চারঘাট উপজেলার শোলুয়া ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালমের ছেলেসহ সাতজন পুঠিয়া উপজেলা পরিষদের চত্বরে নির্মানাধীন মডেল মসজিদের ম্যানেরজার আনোয়ার হোসেনের কাছে ২০ হাজার টাকা চাঁদা দাবি করে। এ সময় ম্যানেজার আনোয়ার হোসেন চাঁদা দিতে অস্বীকার করলে প্রথমে তারা আনোয়ার হোসেনকে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে এবং পরবর্তীতে তাকে মারধর শুরু করে। মারধোরের এক পর্যায়ে তার আনোয়ারের মাথায় গুরুতর জখম হলে তিনি জ্ঞান হারিয়ে মডেল মসজিদের ছাদে লুটিয়ে পড়েন।

পরে সেখানে কর্মরত লেবার মিস্ত্রীরা তাকে উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। কিন্তু তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তর করেন। রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসা শেষে গত শনিবার (২২ অক্টোবর) আনোয়ার হোসেন বাদী হয়ে পুঠিয়া থানায় সাতজনকে আসামি করে মামলা দায়ের করেন তিনি। সেই মামলায় পুঠিয়া থানা এই মামলার অন্যতম আসামি অমিকে আটক করা হয়। 


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]