পত্নীতলায় যৌথ অভিযানে মাদকদ্রব্য উদ্ধার সহ দু’জন আটক


শামীম আক্তার চৌধুরী প্রিন্স, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি , আপডেট করা হয়েছে : 02-11-2022

পত্নীতলায় যৌথ অভিযানে মাদকদ্রব্য উদ্ধার সহ দু’জন আটক

পত্নীতলায় গোপন সংবাদের ভিত্তিতে বুধবার উপজেলা প্রশাসন, মাদকদ্রব্য নিয়স্ত্রণ অধিদপ্তর ও পত্নীতলা থানা পুলিশ এর সমন্বয়ে টাস্কফোর্স অভিযান পরিচালনা করে উপজেলা সদর নজিপুর পুরাতন বাজার থানা সংলগ্ন এলাকা থেকে ভারতীয় অবৈধ মাদকদ্রব্য উদ্ধার সহ দু’জনকে আটক করেছে।

উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ রুমানা আফরোজ এর নেতৃত্বে উপজেলা প্রশাসন, মাদকদ্রব্য নিয়স্ত্রণ অধিদপ্তর ও পত্নীতলা থানা পুলিশ এর সমন্বয়ে টাস্কফোর্স অভিযান পরিচালনা করে উপজেলা সদর নজিপুর পুরাতন বাজার থানা সংলগ্ন মেসার্স শাহীন মেডিকেল স্টোরের প্রোপ্রাইটার শাহীনুর ইসলাম শাহীন এর বসতবাড়ি তল্লাশী করে ১১ হাজার পিচ ভারতীয় অবৈধ মাদকদ্রব্য টাপেন্টাডল ট্যাবলেট ১০০ সম উদ্ধার ও জব্দ করা হয়। এসময় নজিপুর পুরাতন বাজার থানা সংলগ্ন মৃত নজরুল ইসলামের পুত্র শাহীনুল ইসলাম শাহীন (৩৭) ও তার স্ত্রী গুলশান আরা (৩০) কে গ্রেফতার করা হয়। এসময় উপস্থিত ছিলেন নওগাঁ মাদকদ্রব্য নিয়স্ত্রণ অধিদপ্তর এর পরিদর্শক শামসুল আলম, এ.এস.এম মাসুম রেজা, চপল কুমার, পত্নীতলা থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা সহ সঙ্গীয় ফোর্স।

উল্লেখ্য তারা দীর্ঘ দিন যাবৎ ফার্মেসী ব্যবসার আড়ালে অবৈধ মাদকদ্রব্য টাপেন্টাডল ট্যাবলেট খুচরা ও পাইকারী ক্রয়- বিক্রয় করে আসছিল বলে অভিযান শেষে টাস্কফোর্স এর প্রেস বিফিং থেকে জানানো হয়। এ ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পত্নীতলা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ মোতাবেক একটি মামলা দায়ের হয়েছে।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]