সিংড়ায় গ্রাম্য সালিসে প্রবাসীর স্ত্রীকে বেত্রাঘাতের অভিযোগে ৪ জন আটক


সৌরভ সোহরাব, সিংড়া (নাটোর) প্রতিনিধিঃ , আপডেট করা হয়েছে : 04-11-2022

সিংড়ায় গ্রাম্য সালিসে  প্রবাসীর স্ত্রীকে বেত্রাঘাতের অভিযোগে ৪ জন আটক

নাটোরের সিংড়ায় অনৈতিক সম্পর্কের অভিযোগ দিয়ে গ্রাম্য সালিস বৈঠকের নামে  প্রবাসীর স্ত্রীকে একশত দোররা নামের বেত্রাঘাত করার অভিযোগে  সামাজিকভাবে লাঞ্ছিত ও নির্যাতন মামলায় ৪ জনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত ১০টার দিকে উপজেলার ভেংড়ী গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, একই গ্রামের আব্দুল হামিদ, আব্দুস সালাম, হাফিজুর রহমান ও মোঃ ইব্রাহীম।

সিংড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম জানান, বুধবার রাত ৯টার দিকে উপজেলার পূর্ব ভেংড়ী গ্রামে অনৈতিক সম্পর্কের অভিযোগ এনে এক যুবকসহ দুই সন্তানের জননী, প্রবাসীর স্ত্রীকে দড়ি দিয়ে বেঁধে রাখে এলাকার কয়েকজন। স্বামী বিদেশে থাকায় দুই সন্তান নিয়ে বসবাস করতেন ঐ গৃহবধূ। পরে বৃহস্পতিবার সকাল ১০টার দিকে গ্রাম্য শালিস বসানো হয়। সেখানে বিচারকের ভূমিকায় উপস্থিত হন গ্রামেরই বেশ কয়েকজন। পরে তারা প্রবাসীর স্ত্রীকে ১০০টি বেত্রাঘাত ও জুতার মালা পড়িয়ে সারা গ্রাম ঘোরানোর রায় দেন। সেই সাথে প্রবাসীর স্ত্রীর সাথে আটক যুবককে ১০০টি বেত্রাঘাত ও এবং দশ হাজার টাকা জরিমানা করা হয়। পরে প্রবাসীর স্ত্রীকে জুতার মালা পরিয়ে গ্রাম ঘোরানোর একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ঐ নারীকে উদ্ধার করে। রাতেই ভুক্তভোগী ঐ গৃহবধূ তাকে নির্যাতন ও সামাজিকভাবে হেনস্থার অভিযোগ এনে ১৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ২০-২৫ জনের নামে মামলা দায়ের করেন।

পুলিশ কর্মকর্তা রফিকুল ইসলাম আরও বলেন, অভিযান চালিয়ে চারজনকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামীদের গ্রেফতার করতে অভিযান চালানো হচ্ছে।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]