জাহ্নবী কাপুরের নীল কাটআউট ভার্সেস গাউনটি


তামান্না হাবিব নিশু : , আপডেট করা হয়েছে : 04-11-2022

জাহ্নবী কাপুরের নীল কাটআউট ভার্সেস গাউনটি

জাহ্নবী কাপুরের ব্লু কাটআউট ভার্সেস গাউনটি আমাদের ফ্যাশন লুকবুকে 'পিন' করা হয়েছে এনডিটিভি লাইফস্টাইল ডেস্কলাস্ট ৪নভেম্বর সোয়া ৫টায়  আপডেট করা হয়েছে।

জাহ্নবী কাপুর তার মিলি ছবির প্রচারে ব্যস্ত। জাহ্নবী আমাদেরকে আমাদের পোশাকগুলিতে কয়েকটি গ্ল্যাম পিক যোগ করতে অনুপ্রাণিত করেছেন। সিরিজে তার সর্বশেষ চেহারা আপনার নিঃশ্বাস কেড়ে নেবে। আপনি কি এটি সম্পর্কে বিস্তারিত জানতে চান? তিনি একটি আড়ম্বরপূর্ণ নীল গাউন পরেছিলেন। বডিকন নম্বরে ফুল হাতা, কাটআউটের বিবরণ এবং একটি জমকালো নেকলাইন দেখানো হয়েছে। পাশে উরু-উঁচু চেরা কেবল তার চেহারার চটকদার অংশ যোগ করেছে। তিনি সুবর্ণ উচ্চারণ, হুপস এবং একটি স্বর্ণের আংটি দিয়ে সুনির্দিষ্টভাবে নিজেকে সাজিয়েছেন। তিনি ঝলমলে আইশ্যাডো, কোহল-রিমড চোখ এবং বাদামী ঠোঁট দিয়ে তার চেহারা আরও বাড়িয়ে তুলেছেন। একটি মসৃণ হেয়ারস্টাইল তার সোজা মানি খোলা বাম তার চেহারা অনুষঙ্গী।

জাহ্নবী কাপুর তার চোয়াল-ড্রপিং সারটোরিয়াল নম্বরগুলি দিয়ে আমাদের কিছু বড় ফ্যাশন লক্ষ্য দেওয়ার জন্য এটি নিজের উপর নিয়েছেন। এই রসালো গাউনে শহরের লাল রঙের ডিভা দেখুন। জাহ্নবী, মিলির প্রচারমূলক রাউন্ডগুলির একটির জন্য, হল্টার নেকলাইনের সাথে এই বডিকন গাউনটি চেষ্টা করেছিলেন। তার উত্কৃষ্ট বাছাই স্টাড কানের দুল এবং উইংড আইলাইনারের সাথে ভালভাবে মিলিত হয়েছিল। সেই লাল লিপস্টিক এই লুকের জন্য ম্যাজিকের মতো কাজ করেছে।

জাহ্নবী কাপুরকে কেমন ক্লাসি কালো দেখাচ্ছে তা নিয়ে ভাবছেন? এখানে উত্তর খুঁজুন. এই একরঙা চেহারায় তাকে একেবারে অত্যাশ্চর্য লাগছিল। অভিনেত্রী নিছক জাল বিবরণ সহ একটি স্লিভলেস কালো কর্সেট-স্টাইলের টপ পরেছিলেন। এর সাথে, তিনি কালো ট্রাউজার্স যোগ করেছেন। তার লুক আপ টপ আপ ম্যাচিং পয়েন্টেড পাম্প একটি জোড়া ছিল. সে নিজেকে কানের দুল দিয়ে সাজিয়েছে। তার গ্ল্যাম পিকগুলির মধ্যে রয়েছে তার চোখের দোররা মাস্কারা এবং তার ঠোঁটে নগ্ন শেডের ড্যাশ। তিনি একটি ঝরঝরে পনিটেল তার চুল পিছনে টান।

স্টাইলিশ পোশাকের সাথে জাহ্নবী কাপুরের প্রেমের সম্পর্ক গোপন নয়। এই চকোলেট ব্রাউন লেদার-এসকিউ পোশাকে তার ছবি ইন্টারনেটে ঝড় তুলেছে। তিনি তার কাঁধে একটি একক স্ট্র্যাপ সহ একটি চটকদার নম্বর বেছে নিয়েছিলেন। তার সাজসরঞ্জাম উপর ruched বিবরণ ভাল লাগছিল. জাহ্নবী চকচকে ঠোঁট এবং খোলা রেখে সোজা চুল দিয়ে নিজেকে স্টাইল করেছেন।

আরেকটি চিত্তাকর্ষক চেহারার জন্য, জাহ্নবী কাপুর পিছনের স্লিভলেস মিডি পোশাকে একটি স্কুপ নেকলাইন এবং পাশে কাটআউটের সাথে মুগ্ধ হয়েছিলেন। তার পোশাকের সাদা বিবরণ তার অবতারের সামগ্রিক চেহারা বাড়িয়ে দিয়েছে। ফিগার-আলিঙ্গন করা পোশাকটি জাহ্নবীর বক্র দেহকে উচ্চারিত করেছিল। উইংড আইলাইনার এবং সূক্ষ্ম চকচকে ঠোঁট তার চেহারাকে পুরোপুরি ভারসাম্যপূর্ণ করেছে।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]