জাহ্নবী কাপুরের জন্য চিয়ারলিডার হয়ে উঠেছেন অর্জুন কাপুর


তামান্না হাবিব নিশু : , আপডেট করা হয়েছে : 04-11-2022

জাহ্নবী কাপুরের জন্য চিয়ারলিডার হয়ে উঠেছেন অর্জুন কাপুর

৪নভেম্বর, জাহ্নবী কাপুরের সিনেমা মিলি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। তার প্রিয়জন এবং নিকটতম বন্ধুরা তাকে শুভ কামনা জানিয়েছেন। অভিনেতার জন্য বনি কাপুরের স্পর্শকাতর পোস্টের পরে, ভাই অর্জুন কাপুর এবং বোন খুশি কাপুরও তাদের শুভেচ্ছা লিখেছিলেন।

অর্জুন ইনস্টাগ্রাম পোস্টে গিয়ে জানভির জন্য একটি আন্তরিক বার্তা শেয়ার করেছেন। তিনি নিজেকে এবং একজন তরুণ জাহ্নবীর সমন্বিত একটি থ্রোব্যাক ফটো শেয়ার করেছেন এবং লিখেছেন, “আপনি আমাকে আরও গর্বিত করে চলেছেন! একজন অভিনেতা হিসাবে, একজন তারকা হিসাবে আপনার বৃদ্ধি অসাধারণ। আপনি সবেমাত্র শুরু করছেন যা সত্যিই, সত্যিই উত্তেজনাপূর্ণ!  আশা করি এটি অসাধারণভাবে ভাল হয় এবং আপনি এমন সমস্ত ভালবাসা পান যা আপনি সত্যিই প্রাপ্য। আপনাকে অনেক ভালবাসি।

শিখর পাহাড়িয়া এবং অক্ষত রাজন, জাহ্নবীর গুজব প্রাক্তন প্রেমিক, নতুন সিনেমার জন্য সকলের হৃদয় ছিল। তারা থিয়েটারের পর্দার ছবি শেয়ার করেছে যেখানে তারা মিলিকে দেখছিলো। তার বন্ধু ওরহান আওয়াত্রামনিও মিলির সেট থেকে জাহ্নবীর একটি ছবি পোস্ট করে চিৎকার করেছিলেন।

ভিকি কৌশলও জাহ্নবী, সানি কৌশল এবং মনোজ পাহওয়ার প্রশংসা করেছেন এবং লিখেছেন, "ফ্রিজারে শ্যুট করা এই ছবিটি আমার দেখা সবচেয়ে হৃদয় উষ্ণকারী চলচ্চিত্রগুলির মধ্যে একটি"। মিলি হল মালায়লাম ছবি হেলেনের হিন্দি রিমেক। ছবিতে মনোজ ও সানিও মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]