বলিউডে ক্যারিয়ার গড়তে চান শচীন কন্যা


তামান্না হাবিব নিশু: , আপডেট করা হয়েছে : 05-11-2022

বলিউডে ক্যারিয়ার গড়তে চান শচীন কন্যা

পারিবারিক দিক থেকে মা ডাক্তার আর বাবা ক্রিকেটার হলেও ভিন্ন পেশায় নিজের নাম লেখাতে চান সারা টেন্ডুলকার। গুঞ্জন উঠেছে, নিজের সৌন্দর্য আর ফিটনেসকে কাজে লাগিয়ে বলিউডে পা বাড়াতে চান তিনি।

ভারতের কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকারের মেয়ে সারা টেন্ডুলকারের বলিউডের প্রতি ঝোঁক অনেক আগে থেকেই। তা ছাড়া তারকা দম্পতির বেশিরভাগ শিশুরই বলিউডে কাজ করার আসক্তি নতুন কিছু নয়। এর ব্যতিক্রম ঘটেনি সারার ক্ষেত্রেও।

সারার মা অঞ্জলি টেন্ডুলকার পেশায় একজন চিকিৎসক। মায়ের মতো হতে সারা পড়াশোনা করেছে চিকিৎসাশাস্ত্র নিয়ে। লন্ডনে মেডিসিন নিয়ে পড়াশোনা শেষ করলেও তার বেশি আগ্রহ শোবিজ দুনিয়া নিয়ে।

তার সোশ্যাল হ্যান্ডেলে দেখা যায়, প্রায়ই বিভিন্ন লুকের সুন্দর ছবির পোস্ট। যেখানে মোহনীয় আর আকর্ষণীয় সারাকেই দর্শকরা খুঁজে পেয়েছে। এ কারণে অনেক ভক্তও ইতিমধ্যে তৈরি হয়েছে সারার। যারা সারার বিভিন্ন নামে এখনই একাধিক ফ্যান পেজ তৈরি করেছে। শুধু তাই নয়। আপনি জানলে অবাক হবেন, তার ফেসবুক, টুইটার আর ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা মিলিয়ন ছাড়িয়েছে।

সৌন্দর্য আর মেধা বিকাশে সারা অভিনয় জগতে প্রবেশের আগে নিজেকে তৈরি করে নিতে চায়। তাই নিজেকে একটু গুছিয়ে নিতে প্রায়ই তাকে দেখা যায় মডেলিংয়ে কাজ করতে। মিষ্টি হাসির সঙ্গে স্নিগ্ধ সৌন্দর্য এবং দারুণ ড্রেসিং সেন্স রয়েছে শচীনকন্যার।  এসব গুণই এই স্টারকিডকে সামাজিক মাধ্যমে যেমন জনপ্রিয় করে তুলেছে, তেমনি জনপ্রিয় করে তুলবে বলিউড ইন্ডাস্ট্রিতে এমনটাই মনে করছেন নেটিজেনরা।


সূত্র: টাইমস অব ইন্ডিয়া 


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]