ফেনীতে বিপুল পরিমাণ গাঁজা ও ইয়াবাসহ ৩জন মাদক কারবারী গ্রেফতার


আবু হেনা , আপডেট করা হয়েছে : 08-11-2022

ফেনীতে বিপুল পরিমাণ গাঁজা ও ইয়াবাসহ ৩জন মাদক কারবারী গ্রেফতার

ফেনীতে পৃথক দুটি অভিযান চালিয়ে ৫০ কেজি গাঁজা এবং ৩,৯৪০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তিনজন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

সোমবার (৭ নভেম্বর) রাত পোনে ১১টা হতে মঙ্গলবার (৮ নভেম্বর) রাত পোনে ৩টা পর্যন্ত ফেনী মডেল থানাধীন মহিপাল এলাকায় পৃথক দুটি অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- চট্টগ্রাম জেলা ফটিকছড়ি থানাধীন পাইনদহ গ্রামের মোঃ নূরুজ্জামানের ছেলে মোঃ রাশেদ (২০), কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন নোয়াপাড়া গ্রামের মোঃ হানিফের মেয়ে সাহাজিদা (৫০) ও একই থানাধীন পুরান বল্লোম পাড়া গ্রামের সৈয়দ আলমের মেয়ে আম্বিয়া(৩২)।

মঙ্গলবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-৭।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, কতিপয় মাদক কারবারী একটি প্রাইভেটকার যোগে মাদকদ্রব্য গাঁজা বহন করে বিক্রয়ের উদ্দেশ্যে কুমিল্লা হইতে চট্টগ্রামের দিকে নিয়ে যাচ্ছে। এমন তথ্যের ভিত্তিতে সোমবার (৭ নভেম্বর) রাত পোনে ১১টা ফেনী জেলার ফেনী মডেল থানাধীন মহিপাল এলাকায় ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের পাকা রাস্তার উপর একটি অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে গাড়ী তল্লাশী শুরু করে। এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি প্রাইভেটকারকে সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা প্রাইভেটকারটি থামানোর সংকেত দিলে প্রাইভেটকারটি না থামিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে র‌্যাব সদস্যরা প্রাইভেটকারসহ মোঃ রাশেদকে আটক করা হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীর দেখানো ও সনাক্তমতে এবং তার নিজ হাতে বের করে দেয়া মতে প্রাইভেটকারের পিছনের সীটের উপর ২টি প্লাস্টিকের বস্তার ভিতর হতে মোট ৫০ কেজি গাঁজা উদ্ধার করা হয় এবং মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৭ লক্ষ ৫০ হাজার টাকা।

র‌্যাব আরও জানায় অপর একটি সংবাদের ভিত্তিতে জানা যায়, কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে ফেনী জেলার ফেনী মডেল থানাধীন মহিপাল এলাকায় চট্টগ্রাম হতে ঢাকাগামী মহাসড়কের পাকা রাস্তার উপর গাড়ীতে উঠার জন্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার (৮ নভেম্বর) রাত পোনে ৩টায় অভিযান পরিচালনা করে আসামী সাহাজিদা ও আম্বিয়াকে আটক করা হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের হাতে থাকা ভ্যানিটি ব্যাগের ভিতর হতে আসামীদের নিজ হাতে বের করে দেয়া মতে সর্বমোট ৩,৯৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১২ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত মাক কারবারী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য ফেনী জেলার সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]