বুয়েট ছাত্র হত্যা: পরশের বান্ধবী ৫ দিনের রিমান্ডে


অনলাইন ডেস্ক: , আপডেট করা হয়েছে : 10-11-2022

বুয়েট ছাত্র হত্যা: পরশের বান্ধবী ৫ দিনের রিমান্ডে

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র ফারদিন নূর পরশ হত্যার ঘটনায় গ্রেফতার হওয়া তার বান্ধবী আমাতুল্লাহ বুশরার ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহেদী হাসানের আদালতে হাজির করে বুশরার ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়। শুনানি শেষে বিচারক তার ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মতিঝিল বিভাগের উপ-কমিশনার (ডিসি) হায়াতুল ইসলাম খান এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, মামলার সুষ্ঠু তদন্তের জন্য বুশরাকে রিমান্ডে নেয়া হয়েছে।

এদিকে এর আগে সকালে বনশ্রী এলাকা থেকে ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির ছাত্রী বুশরাকে গ্রেফতার করে পুলিশ। অবসরপ্রাপ্ত এক সরকারি কর্মকর্তার মেয়ে বুশরা। বনশ্রীতে একটি বাসায় ৬ বান্ধবী মিলে থাকতেন। ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী তিনি।

ছেলে হত্যার ঘটনায় বুধবার (৯ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ৩টায় ফারদিনের বাবা নূর উদ্দিন রানা বাদী হয়ে রামপুরা থানায় মামলা দায়ের করেন। প্রধান আসামি করা হয় বুশরাকে। থানার পাশাপাশি হত্যার ঘটনা তদন্ত করছে ডিবি পুলিশ।

তিন দিন নিখোঁজ থাকার পর ৭ নভেম্বর বিকেলে নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদী থেকে ফারদিনের মরদেহ উদ্ধার করে নৌ-পুলিশ। ময়নাতদন্তের পর চিকিৎসকরা জানান, তার শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন পাওয়া গেছে; তাকে হত্যা করা হয়েছে। 


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]