যৌনতার জাল ছড়িয়ে লক্ষ লক্ষ টাকা হাতানো অর্চনা !


সুমাইয়া তাবাসুম: , আপডেট করা হয়েছে : 18-11-2022

যৌনতার জাল ছড়িয়ে লক্ষ লক্ষ টাকা হাতানো অর্চনা !

প্রভাবশালীদের যৌনতার জালে জড়িয়ে ব্ল্যাকমেল করে লক্ষ লক্ষ টাকা হাতানোর অভিযোগে গ্রেফতার করা হয়েছে ওড়িশার ‘সিরিয়াল ব্ল্যাকমেলার’ অর্চনা নাগকে।

অর্চনার গ্রেফতারের পর থেকেই উধাও তাঁর একটি বিলাসবহুল গাড়ি। ওই গাড়ির খোঁজে তল্লাশি অভিযান শুরু করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)।

ওই বিলাসবহুল গাড়ির সঙ্গে অর্চনার একাধিক ছবি প্রকাশ্যে এসেছে সমাজমাধ্যমে। তদন্তে নেমে ইডি জানতে পেরেছে, অর্চনার গ্রেফতারের পর থেকেই ওই গাড়ির হদিস পাওয়া যাচ্ছে না।

উধাও হওয়া ওই গাড়িটি সম্পর্কে তথ্য জানতে জাতীয় সড়ক কর্তৃপক্ষের সাহায্য চেয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। এ নিয়ে তাদের একটি চিঠিও দেওয়া হয়েছে ইডির তরফে। 

পুলিশ সূত্রে খবর, সহজে বেশি টাকা উপার্জনের রাস্তা খুঁজতে গিয়েই বিত্তবান ও প্রভাবশালীদের যৌনতার ফাঁদে ফেলে তাঁদের ব্ল্যাকমেল করে টাকা হাতানোর ছক কষেন অর্চনা। 

আর এই কারবারে যুক্ত ছিলেন তাঁর স্বামী জগবন্ধু চাঁদ। গত ৬ অক্টোবর গ্রেফতার করা হয়েছে অর্চনাকে। ওই মাসের ২০ তারিখ তাঁর স্বামী জগবন্ধু চাঁদকে গ্রেফতার করা হয়। 

অর্চনা ও তাঁর স্বামীর বিলাসবহুল বাংলোও রয়েছে। পাশাপাশি আরও বিলাসবহুল গাড়ি, চারটি কুকুর ও একটি ঘোড়ারও হদিস পেয়েছেন তদন্তকারীরা।

এই প্রতারণার কারবারে অর্চনার ঘনিষ্ঠ এক মহিলার খোঁজেও তল্লাশি চালাচ্ছে পুলিশ। তাঁর নামে লুকআউট নোটিস জারি করা হয়েছে। 

অর্চনার স্বামীর ঘনিষ্ঠ খগেশ্বর পাত্রকে সম্প্রতি গ্রেফতার করেছে তদন্তকারী সংস্থা। এই ঘটনায় তল্লাশি চালিয়ে বেশ কিছু নথিপত্র, মোবাইল ফোন বাজেয়াপ্ত করেছে ইডি।

অর্চনার ‘কীর্তি’ প্রকাশ্যে আসতেই তোলপাড় পড়ে যায় ওড়িশায়। দরিদ্র পরিবারে বড় হওয়া অর্চনা কী ভাবে রাতারাতি বিত্তশালী হলেন, তার তদন্তে নেমে হতবাক তদন্তকারীরা। কালাহান্ডির একটি প্রত্যন্ত গ্রামের মেয়ে ছিলেন অর্চনা। কী ভাবে কাঁড়ি কাঁড়ি টাকা উপার্জন করা যায়, এই পথই খুঁজছিলেন অর্চনা।

পুলিশের দাবি, টাকা রোজগারের জন্য নিজেও প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে ঘনিষ্ঠ হতেন অর্চনা। তাঁদের সঙ্গে শারীরিক সম্পর্কেও লিপ্ত হতেন তিনি। ভিডিয়ো করতেন তাঁর স্বামী।

অর্চনাকে গ্রেফতারের পর জানা যায়, ওই তরুণীর ফাঁদে পা দিয়েছেন সে রাজ্যের একাধিক রাজনীতিক। তাঁদের মধ্যে বেশ কয়েক জন মন্ত্রী ও বিধায়কও রয়েছেন। অভিযোগ, অধিকাংশ রাজনীতিকই সে রাজ্যের শাসকদল বিজেডির।

সংবাদ সংস্থা সূত্রে খবর, ভুবনেশ্বরে অর্চনার ৩ কোটি টাকার প্রাসাদোপম বাংলো রয়েছে। এ ছাড়াও রয়েছেন ফার্ম হাউস।

বিলাসবহুল বাড়ির পাশাপাশি অর্চনার গাড়ির প্রতিও শখ রয়েছে। তাঁর আস্ত একটি গাড়ির শোরুম রয়েছে বলে দাবি। যেখানে রয়েছে বহুমূল্য কয়েকটি গাড়ি, এসইউভিও। ওই গাড়িগুলির মধ্যেই একটির খোঁজ পাওয়া যাচ্ছে না বলে দাবি করা হয়েছে। তদন্তকারীদের দাবি, ওই গাড়ি তদন্তে সাহায্য করতে পারে।

পুলিশ সূত্রে খবর, গত চার বছরে এই কারবার করে অর্চনা ও তাঁর স্বামী মোট ৩০ কোটি টাকার সম্পত্তি করেছেন।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]