চট্টগ্রামে বিপুল পরিমাণ ইয়াবাসহ কুখ্যাত মাদক কারবারী মোঃ শহীদ উল্লাহ গ্রেফতার


আবু হেনা , আপডেট করা হয়েছে : 19-11-2022

চট্টগ্রামে বিপুল পরিমাণ ইয়াবাসহ কুখ্যাত মাদক কারবারী মোঃ শহীদ উল্লাহ গ্রেফতার

চট্টগ্রামের বাশঁখালী এলাকা থেকে ৯১,০০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ কুখ্যাত মাদক কারবারী মোঃ শহীদ উল্লাহকে (৩৫) গ্রেফতার করেছে র‌্যাব-৭।

শুক্রবার (১৮ নভেম্বর) রাত পোনে ৭টায় বাঁশখালী থানাধীন মিনজীরী তলা এলাকা হতে তাকে গেস্খফকার করা হয়।

গ্রেফতার কুখ্যাত মাদক কারবারী চট্টগ্রাম জেলার বাঁশখালী থানাধীন মিনজীরী তলা গ্রামের মৃত সৈয়দুল ইসলামের ছেলে মোঃ শহীদ উল্লাহ।

শনিবার (১৯ নভেম্বর) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-৭।

র‌্যাব জানায়, গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারা যায় কতিপয় মাদক ব্যবসায়ী চট্টগ্রাম জেলার বাঁশখালী থানাধীন মিনজীরী তলা এলাকায় জনৈক শহীদুলের বসত ঘরের ভিতর মাদকদ্রব্য মজুত রেখে ক্রয়-বিক্রয় করছে। এমন তথ্যের ভিত্তিতে শুক্রবার রাত পোনে ৭টায় সেখানে অভিযান চালিয়ে মোঃ শহীদ উল্লাহকে গ্রেফতার করা হয়।

পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে গ্রেফতার মোঃ শহীদ উল্লাহ এর বসত ঘরের মাটির গর্ত হতে ১টি প্লাষ্টিকের ছোট বস্তার ভিতরে থাকা ইট সাদৃশ্য সাদা পলিথিনের উপর কস্টেপ দ্বারা মোড়ানো অবস্থায় ৯১,০০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৩ কোটি টাকা।

র‌্যাব আরও জানায়, সে দীর্ঘদিন যাবৎ কক্সবাজার জেলার সীমান্ত এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে চট্টগ্রাম জেলা ও চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন এলাকার মাদক কারবারীদের নিকট খুচরা ও পাইকারীভাবে বিক্রয় করে আসছে। 

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]