ইনজুরির কারণে বাদ, নেইমারের আবেগঘন বার্তা


ক্রীড়া ডেস্ক: , আপডেট করা হয়েছে : 26-11-2022

ইনজুরির কারণে বাদ, নেইমারের আবেগঘন বার্তা

সার্বিয়ার বিপক্ষে প্রত্যাশিত জয় দিয়েই কাতার বিশ্বকাপ মিশন শুরু করেছে ব্রাজিল। তবে ম্যাচে সেলেসাওদের অপ্রত্যাশিত ঘটনা দলের তারকা নেইমার জুনিয়রের ইনজুরি। অবস্থা কতটা সংকটাপন্ন সেটা নিশ্চিত হয়ে গেছে। ডান পায়ের গোড়ালি ব্যথা পাওয়ায়, গ্রুপ পর্বের বাকি দুই ম্যাচ সুইজারল্যান্ডের পাশাপাশি ক্যামেরুন ম্যাচেও নেইমারকে পাবে না তিতের দল। এর মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি বার্তা দিয়েছেন ব্রাজিল দলের অধিনায়ক।

আরও একবার নেইমারকে ঘিরে আবর্তিত হচ্ছিল ব্রাজিলের ‘হেক্সা মিশন’। সেই নেইমারই চোটে পড়ে গেলেন বিশ্বকাপের প্রথম ম্যাচেই। অ্যাঙ্কেলের ইনজুরিতে গ্রুপপর্বের বাকি দুই ম্যাচ খেলতে পারবেন না তিনি। এমনও হতে পারে, শেষ হয়ে গেছে নেইমারের বিশ্বকাপ।

নিজের অবস্থা নিয়ে ঠিকই জানেন নেইমার। তাই হয়তো সার্বিয়ার বিপক্ষে বেঞ্চে বসে নীরবে কাঁদছিলেন সময়ের সেরা খেলোয়াড়দের একজন। দলের মেডিকেল দল নেইমারের ইনজুরির কথা নিশ্চিতের পর নিজের ফেসবুক পেজে এক আবেগী বার্তা দিয়েছেন। 

নেইমার ফেসবুকে লিখেছেন, 'এই শার্টটি (জার্সি) পরে আমি যে গর্ব এবং ভালোবাসা অনুভব করি তা বর্ণনাতীত। ঈশ্বর যদি আমাকে জন্মের জন্য একটি দেশ বেছে নেওয়ার সুযোগ দেন, তা হবে ব্রাজিল।

আমার জীবনে কিছুই প্রদত্ত বা সহজ ছিল না। আমাকে সবসময় আমার স্বপ্ন এবং আমার লক্ষ্যগুলোকে তাড়া করতে হয়েছে। কখনও কারো ক্ষতি কামনা করিনি বরং যাদের দরকার তাদের সাহায্য করেছি।

আজ আমার ক্যারিয়ারের সবচেয়ে কঠিন মুহূর্তগুলোর মধ্যে একটি এবং আবারও একটি বিশ্বকাপে। আমি ইনজুরিতে পড়েছি। হ্যাঁ, এটা বিরক্তিকর, এটি কষ্ট দেয়। তবে আমি নিশ্চিত যে আমি ফিরে আসার সুযোগ পাব। কারণ আমি আমার দেশ, আমার সতীর্থ এবং নিজেকে সাহায্য করার জন্য যথাসাধ্য চেষ্টা করব।

শত্রুরা আমাকে এভাবে বিধ্বস্ত করার জন্য দীর্ঘ সময় ধরে অপেক্ষা করবে? কখনোই না! আমি অসম্ভবের পুত্র এবং আমার বিশ্বাস অসীম।’

এদিকে নেইমার গ্রুপ পর্ব থেকে ছিটকে যাওয়ায় তার জায়গায় রিয়াল মাদ্রিদ ফরোয়ার্ড রদ্রিগোকে কাজে লাগাতে পারেন তিতে। সার্বিয়ার বিপক্ষে ২-০ গোলের জয়ী ম্যাচে বদলি হিসেবে খেলেছিলেন তিনি। যদিও গোল-অ্যাসিস্টে কোনো অবদান রাখতে পারেননি তিনি। 

রদ্রিগোকে না খেলালে সার্বিয়ার বিপক্ষে আক্রমণভাগের ডানপ্রান্তে খেলা রাফিনহাকে দেখা যেতে পারে নেইমারের জায়গায়। সে ক্ষেত্রে আক্রমণভাগের ডানপ্রান্তে খেলতে পারেন অ্যান্টোনি।  


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]