প্রেমিক ব্যস্ত বিশ্বকাপে, সমুদ্রসৈকতে আগুন ঝরালেন বান্ধবী


তামান্না হাবিব নিশু : , আপডেট করা হয়েছে : 27-11-2022

প্রেমিক ব্যস্ত বিশ্বকাপে, সমুদ্রসৈকতে আগুন ঝরালেন বান্ধবী

কাতার বিশ্বকাপের আগে আবার শিরোনামে ওয়েলসের স্ট্রাইকার কিফার মুরের বান্ধবী। ইংল্যান্ডের সমুদ্রসৈকতে তাঁর ফোটোশুটের ছবিতে ছয়লাপ হয়েছে ব্রিটিশ ট্যাবলয়েডগুলি।

পেশায় মডেল শার্লট রাসেলকে নিয়ে ব্রিটিশ সংবাদমাধ্যমে আজকাল কম মাতামাতি হচ্ছে না। সৌজন্যে, ইংল্যান্ডের স্যান্ডব্যাঙ্কস এলাকার সমুদ্র উপকূলে তাঁর আগুন ছড়ানো একাধিক ছবি।

গত মাসে একটি ফোটোশুটে ক্যামেরাবন্দি হয়েছিলেন শার্লট। তাঁর ছবিগুলি ইনস্টাগ্রাম-সহ নেটমাধ্যমে ছড়িয়ে পড়তেই হামলে পড়েছেন অনুরাগীরা।

অনুরাগীরা বলাবলি করছেন, স্যান্ডব্যাঙ্কসের সমুদের গায়ে মিশে রয়েছে শার্লটের মোহময়ী আবেদন। তিনি নিজেও ইনস্টাগ্রামে লিখেছেন, ‘‘দারুণ টিমের সঙ্গে সংস অফ আ সাইরেন শুট হল। শুটের ছবিগুলি খুব শৈল্পিক হয়েছে।’’ সঙ্গে একটি হৃদয়ের ‘ইমোজি’ জুড়ে দিয়েছেন তিনি।

ছবিগুলিতে দেখা গিয়েছে, ফ্যাকাসে রঙা ঢেউয়ের সামনে শার্লটের উদ্দাম ভঙ্গিমা। কোনওটায় আবার সাদা গাউনের মায়া সামলে নিজেকে বালুকাবেলায় ছড়িয়ে দিয়েছেন। কোনওটিতে তিনি রহস্যময়ী। কোনওটিতে আবার আত্মমগ্ন।

ফোটোশুটের প্রশংসা পেলেও আজকাল বোধ হয় সে সবে মন নেই শার্লটের। প্রেমিকের পা যে কাতারের মাঠে রয়েছে। বিশ্বকাপের উন্মাদনায় তিনিও যে মেতে রয়েছেন! তেমনই দাবি করেছে ব্রিটিশ ট্যাবলয়েডগুলি।

যদিও কাতারের মাঠে শার্লটের প্রেমিকের শুরুটা বিশেষ সুবিধার হয়নি। গ্রুপ ‘বি’-র প্রথম দু’টি ম্যাচের পরেও জয় পায়নি ওয়েলস।

প্রথম ম্যাচে গ্যারেথ বেলের ওয়েলস শুরুতেই পিছিয়ে পড়ে আমেরিকার কাছে। সে ম্যাচে শার্লটের প্রেমিক মুর নেমেছিলেন বিরতির পরে।

ইরানের বিরুদ্ধে পরের ম্যাচেও অঘটন। ইরানের কাছে জোড়া গোলে হেরে যান মুররা। তার পর মুরদের হয়ে শার্লট যে প্রার্থনা করছেন, দাবি করেছিল ট্যাবলয়েডগুলি।

বিশ্বকাপের মরসুমে ওয়েলসের তারকা ফুটবলারের বান্ধবীকে নিয়ে পাতার পর পাতা খরচ করছে ব্রিটিশ ট্যাবলয়েডগুলি। তাঁর সেই মাসখানেক আগেকার ছবিগুলি তুলে ধরে প্রতিবেদনও ছাপিয়েছে তারা।

মুরের সঙ্গে শার্লটের সম্পর্ক যদিও আজকের নয়। নয় নয় করে তাঁরা ৮ বছর পরস্পরের সঙ্গে কাটিয়ে ফেলেছেন। এর আগেও যুগলের ছবি ফলাও করে বার করেছিল ব্রিটিশ সংবাদমাধ্যম।

ইংলিশ প্রিমিয়ার লিগে বোর্নমাউথের হয়ে খেলেন মুর। ইংল্যান্ডে জন্ম হলেও ওয়েলসের জাতীয় দলের জার্সি গায়ে চাপিয়েছেন তিনি। শার্লটের সঙ্গে এত দিনের সম্পর্কের ফাঁকেই তাঁকে বিয়ে করার কথাটাও পেড়ে ফেলেছেন।

ইপিএলে গত মরসুমের পরই শার্লটকে বিয়ের প্রস্তাব দেন মুর। চলতি বছরের মে-তে সেই বিশেষ দিনটির কথা ফলাও করে অনুরাগীদের জানিয়েছিলেন শার্লট।

মুর যে তাঁর প্রেমিকের পাশাপাশি প্রিয় বন্ধুও বটে। সে কথাও ইনস্টাগ্রামে লিখেছিলেন শার্লট। তাঁর কথায়, ‘‘১২/৫/২২ (এর পর একটি আংটির ইমোজি) যে দিন আমার প্রিয় বন্ধু তাঁকে বিয়ের কথা বলল।’’ হৃদয়-আঁকা চিহ্ন দিয়ে তিনি নিজের সম্পর্কে লিখেছিলেন, ‘‘দুনিয়ার সবচেয়ে সুখী মেয়ে!’’

হবু জীবনসঙ্গী হিসাবে শার্লটকে নিয়ে উচ্ছ্বসিত মুরও। নিজের ইনস্টাগ্রামে তিনি লিখেছেন, ‘‘(শার্লট) অতুলনীয় মেয়ে আর ওঁকে বিয়ে করার জন্য তর সইছে না।’’

২৮ বছরের এই মডেলের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে লুকোছাপা নেই মুরের। সমাজমাধ্যমের বহু পোস্টেই শার্লটের সঙ্গে তাঁকে একসঙ্গে দেখা গিয়েছে। কখনও রেস্তরাঁয় গিয়েছেন তো কখনও বা বিমানের পাশাপাশি আসনে নিজস্বী তুলছেন।

ফুটবলের ফাঁকে বান্ধবীকে নিয়ে ঘোরাফেরাও কম করেননি মুর। সে সব ছবিও ভেসে উঠেছে সমাজমাধ্যমে।

কোনওটিতে দেখা গিয়েছে, সমুদ্রের ধারে একসঙ্গে দাঁড়িয়ে মিঠে রোদ পোহাচ্ছেন তাঁরা। কখনও আবার পাথুরে মাটিতে বিকিনিতে নীল জলে পা ডুবিয়ে শার্লট।

ইনস্টাগ্রামে হাজার হাজার অনুরাগী রয়েছে শার্লটের। তাঁদের প্রিয় মডেলের সব ছবিতেই মন্তব্য ছুড়ে দেন তাঁরা।

তবে আজকাল শার্লট এবং তাঁর অনুরাগীদের বোধ হয় একটাই প্রার্থনা— কাতারের মাটিতে ওয়েলসের জয়।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]