জয়পুরহাটে হত্যা মামলায় ৩ জনের যাবজ্জীবন


অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 28-11-2022

জয়পুরহাটে হত্যা মামলায় ৩ জনের যাবজ্জীবন

জয়পুরহাটে গভীর নলকূপের ড্রেনম্যান ইউনুস আলী সরকার হত্যা মামলায় ৩ জনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়া তাদের প্রত্যেককে ৫০ হাজার টাকা করে অর্থদণ্ড অনাদায়ে আরও ২ বছরের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। 

সোমবার (২৮ নভেম্বর) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ-১ নুরুল ইসলাম এ রায় দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন, সদর উপজেলার রশিদার বম্বু গ্রামের মৃত সিরাজ প্রধানের ছেলে মদন, বাচ্চু মিয়ার ছেলে সাদ্দাম হোসেন ও আব্দুল মোতালেবের ছেলে দেলোয়ার হোসেন।  

মামলার বিবরণে জানা যায়, জয়পুরহাট সদর উপজেলার রশিদার বম্বু গ্রামের মৃত দুদু মিয়ার ছেলে ইউনুস আলী সরকার গভীর নলকূপের ড্রেনম্যান হিসেবে কাজ করতেন। ২০০৯ সালের ২৭ ফেব্রুয়ারি প্রতিদিনের মতো রাতের খাবার খেয়ে তিনি কাজে যান। সেই রাতে আসামিরা ইউনুসকে হত্যা করে পাশের একটি বাঁশ বাগানে লাশ ফেলে পালিয়ে যায়। পরের দিন সকালে স্থানীয়রা তার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে।  

এ ঘটনায় নিহতের ছোট ভাই আলম হোসেন সরকার ১ মার্চ বাদী হয়ে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। আদালত এ মামলায় ১৫ জনের সাক্ষ্য গ্রহণ করেন। মামলার দীর্ঘ শুনানি শেষে আসামিদের বিরুদ্ধে অভিযোগ প্রমাণ হওয়ায় আদালত আজ এ রায় দেন। আসামি পক্ষে মামলা পরিচালনা করেন আইনজীবী আবু কাওসার ও সরকার পক্ষে ছিলেন নৃপেন্দ্রনাথ মণ্ডল।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]