রাতের পার্টিতে ‘বিশেষ বন্ধু’র সঙ্গে উল্লাসে কাজল-কন্যা নায়সা


তামান্না হাবিব নিশু : , আপডেট করা হয়েছে : 01-12-2022

রাতের পার্টিতে ‘বিশেষ বন্ধু’র সঙ্গে উল্লাসে কাজল-কন্যা নায়সা

বলিউডের তারকা সন্তানরা প্রায় সারা ক্ষণই ক্যামেরা লেন্সের ধরাছোঁয়ার মধ্যে থাকেন। তবে এই মুহূর্তে বহুল চর্চায় রয়েছেন অজয় দেবগন এবং কাজলের মেয়ে নায়সা দেবগন। সদ্য ১৮ বছর বয়সে পা দিয়েছেন অজয়-কন্যা।

বলিউডের নবাগতা তারকাদের সঙ্গে এখন ওঠাবসা তাঁর। বেশির ভাগ সময় পার্টি করতে বা ঘুরে বেড়াতে দেখা যায় তাঁকে। সম্প্রতি ওরহান অবত্রমানী তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে কয়েকটি ছবি পোস্ট করেছিলেন। ছবিতে দেখা যাচ্ছে, রাতের পার্টিতে উল্লাসে মেতেছেন ওরহান। তাঁর সঙ্গে রয়েছেন নায়সাও।

নায়সার সঙ্গে ওরহানের বিশেষ বন্ধুত্ব বহু দিনের। দু’জনকে একসঙ্গে প্রায় সব জায়গায় দেখা যায়। কিন্তু এই ডিনার পার্টিতে অনেক নতুন মুখকেও দেখা গিয়েছে।

পার্টিতে দেখা গিয়েছিল সুনীল শেট্টির পুত্র আহানের প্রেমিকা তানিয়া শ্রফকেও।

‘থ্যাঙ্কসগিভিং’ উপলক্ষে এই ডিনারের আয়োজন করা হয়েছিল দিন কয়েক আগে। শুধু নৈশভোজই নয়, নাচ-গানেও মেতেছিলেন তারকারা। ডিনার টেবিলের সামনে রাখা চেয়ারের উপর দাঁড়িয়ে নাচতেও দেখা গিয়েছে তাঁদের।

ওরহান এই ছবিগুলি পোস্ট করে লিখেছেন, ‘‘আমি কৃতজ্ঞ।’’ ছবিগুলি দেখে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন বলি তারকারা।

নায়সা তিনটি হৃদয়চিহ্ন দিয়ে মন্তব্য করেছেন, ‘‘তোমার জন্যও কৃতজ্ঞতা রইল।’’ জাহ্নবী কপূর জানিয়েছেন, তিনি পার্টি ‘মিস’ করছেন। বলিপাড়ায় ইতিমধ্যেই গুজব রটেছে, ওরহানের সঙ্গে প্রেম করছেন জাহ্নবী। জাহ্নবীর এই মন্তব্যের পর ওরহান-জাহ্নবীর সম্পর্ক নিয়ে ফের চর্চা শুরু হয়েছে।

জাহ্নবীর বোন খুশি থেকে শুরু করে ভূমি পেডনেকর, তাঁর বোন সমীক্ষা— সকলেই মন্তব্য করেছেন ছবিগুলি দেখে।

ওরহান এবং নায়সা যে ইতিমধ্যেই বলিপাড়ার অন্দরমহলে চর্চার বিষয় হয়ে উঠেছেন, তা নিয়ে কোনও সন্দেহ নেই। ওরহানের সঙ্গে তাঁর বন্ধুত্ব নিয়েও জলঘোলা হয়েছিল। শৈশবের বন্ধু হলেও অজয়-কন্যার সঙ্গে ওরহানের ‘বিশেষ’ বন্ধুত্ব রয়েছে বলে বলিপাড়ার অধিকাংশের দাবি।

নায়সাকে ঘিরে অবশ্য হালফিলে কম আলোচনা হয়নি। বলিপাড়ার একাংশ মুখ বেঁকিয়ে বলেন, পুরুষ বন্ধুদের সঙ্গে বেশি মেশেন তিনি।

পুরনো নায়সার সঙ্গে এখনকার নায়সার আকাশ-পাতাল তফাত। বদল এসেছে তাঁর সাজপোশাকেও। তা নিয়েও প্রশ্ন তুলেছেন অনেকে।

কাজলকে এই বিষয়ে জিজ্ঞাসা করলে তিনি নায়সার রূপচর্চা নিয়ে মুখ খোলেন। নায়সা কি ‘প্লাস্টিক সার্জারি’ করিয়ে এমন সুন্দরী হয়ে উঠেছেন? কাজলকে এক সাক্ষাৎকারে জিজ্ঞাসা করা হয়।

কাজল জানান, তাঁর মেয়ে সারা ক্ষণ নেট ঘাঁটেন। রূপচর্চার বিষয়ে নাকি অনেক কিছুই জানেন নায়সা।

কাজল বলেন, ‘‘সপ্তাহে তিন বার একটা ফেসমাস্ক লাগায়। আমাকেও করতে বলে। ও ঠিক ওর বাবার মতো, চেহারা বা স্বাস্থ্য নিয়ে সচেতন।

নায়সার প্রতি দিনের রুটিনের কথাও জানিয়েছেন কাজল। সকালে উঠে ২-৩ গ্লাস ঈষদুষ্ণ জল খালি পেটে পান করেন নায়সা। জলখাবারে সেদ্ধ ডিম, টাটকা ফল এবং ওটস্ খান। সারা দিন এমনই স্বাস্থ্যকর খাওয়াদাওয়া করেন তিনি।

এত আয়োজন শুধু মাত্র অভিনয়ে আসার জন্য? জানতে চাওয়া হয় কাজলের কাছে। কাজল তার উত্তরে জানান, নায়সা এই বিষয়ে এখনও কোনও ইচ্ছাপ্রকাশ করেননি।

কাজল বলেন, ‘‘আমি বা অজয় ওকে কোনও কিছুতেই জোর করি না। এখন নিজের জীবন উপভোগ করুক নায়সা।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]