কাফনের কাপড় জড়িয়ে রাজশাহীর সমাবেশস্থলে বিএনপি কর্মী


মঈন উদ্দীন , আপডেট করা হয়েছে : 02-12-2022

কাফনের কাপড় জড়িয়ে রাজশাহীর সমাবেশস্থলে বিএনপি কর্মী

রাজশাহীতে বিএনপির বিভাগীয় সমাবেশের দুই দিন আগে থেকেই রাতে নগরীর মাদ্রাসা মাঠে আসতে শুরু করেছেন নেতাকর্মীরা। গণসমাবেশে কাফনের কাপড় পরে যোগদান করেছেন বিএনপি কর্মী। কাফনের কাপড় পরে আসা একটি মিছিলের নেতৃত্ব দেওয়া রায়হান বলেন, আমাদের হাজার হাজার নেতা-কর্মী সমাবেশস্থলে এসেছে। সরকারের কোনো বাধাই কাজে আসছেনা। নেতা-কর্মীরা গুম-খুনের প্রতিবাদে কাফনের কাপড় পরে এ সমাবেশে যুক্ত হয়েছি।

এদিকে, বেলা যতই বাড়ছে সমাবেশস্থলে নেতা-কর্মীদের ভিড় ততই বাড়ছে। বঙ্গবন্ধু উদ্যানে স্থান না হওয়ায় মিছিল সহকারে নেতা-কর্মীদের পার্শবর্তী সড়কগুলোতে অবস্থান নিতে দেখা গেছে। এসব নেতা-কর্মীদের হাতে বিভিন্ন নেতাদের ছবি সংবলিত প্লাকার্ড লক্ষ্য করা গেছে।

এদিকে, সমাবেশের দুই দিন আগে থেকেই বুধবার রাতে নগরীর মাদ্রাসা মাঠে আসতে শুরু করেছেন নেতাকর্মীরা। ফায়ারা সার্ভিস মোড় ও মুক্তমঞ্চ শাহমখদুম ঈদগাহ রোডে কয়েক হাজার নেতাকর্মীর উপস্থিতি লক্ষ্য করা যায়। তাদের মধ্যে বড় একটা অংশই নারী ও বয়স্ক লোক ছিল। সমাবেশস্থলে পৌঁছাতে প্রশাসনের শত বাধা উপেক্ষা করতে হয়েছে বলে তাদের। সেই সঙ্গে সাধারণ মানুষকে পড়তে হচ্ছে ভোগান্তিতে। তবে সমাবেশেকে ঘিরে মাদ্রাসা মাঠ এলাকা এখন উৎসবের আমেজ।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]