দিনাজপুরে ট্রাক উল্টে খাদে, চালকের সহকারীর পা বিচ্ছিন্ন


অনলাইন ডেস্ক: , আপডেট করা হয়েছে : 04-12-2022

দিনাজপুরে ট্রাক উল্টে খাদে, চালকের সহকারীর পা বিচ্ছিন্ন

দিনাজপুরের ঘোড়াঘাটে দাঁড়িয়ে থাকা ট্রাককে অপর এক ট্রাক ধাক্কা দিয়ে নিয়ন্ত্রণ উল্টে খাদে পড়ে। এ দুর্ঘটনায় ট্রাকচালকের সহকারী বেল্লাল হোসেনের (২০) একটি পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে।  

রবিবার (৪ ডিসেম্বর) ভোর সাড়ে ৬টায় উপজেলার রানীগঞ্জে সিমলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত বেল্লাল হোসেন ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার জগথা গ্রামের জামাদ আলীর ছেলে।

এ ঘটনায় বেঁচে গেছেন খাদে পড়ে যাওয়া ট্রাকের চালক।

ফায়ার সার্ভিস জানায়, রাস্তার পাশে একটি ট্রাক দাঁড়িয়ে ছিল। এ সময় ঢাকা থেকে ঠাকুরগাঁওগামী অপর একটি ট্রাক দাঁড়িয়ে থাকা ট্রাকটিতে ধাক্কা দেয় এবং রাস্তার পাশের খাদে উল্টে পড়ে। এতে ট্রাকটির মধ্যে গুরুতর আহত অবস্থায় আটকা পড়েন চালক ও তার সহকারী। পরে ফায়ার সার্ভিস  ট্রাকটির কেবিন কেটে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কর্মপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. প্রিয়াঙ্ক কুন্ডু বলেন, গুরুতর আহত অবস্থায় ফায়ার সার্ভিস একজনকে হাসপাতালে নিয়ে এসেছিলেন। তার একটি পা হাঁটুর নিচে থেকে বিচ্ছিন্ন হয়েছে। দুর্ঘটনায় তার পা একেবারে ভেঙে গেছে। প্রচুর রক্তক্ষরণ হয়েছে। আমরা সাথে সাথে তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ  করেছি।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]