কৃতি শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান করলো বাংলাদেশ পুলিশ


মাসুদ রানা রাব্বানী, রাজশাহী: , আপডেট করা হয়েছে : 08-12-2022

কৃতি শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান করলো বাংলাদেশ পুলিশ

রাজশাহী জেলা পুুলিশের আয়োজনে বাংলাদেশ পুলিশ মেধাবৃত্তি প্রদান অনুষ্ঠান ২০২২ অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার  সকাল ১০টায় পুলিশ লাইনস ড্রীল শেডে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহীর পুলিশ সুপার  এ বি এম মাসুদ হোসেন বিপিএম ( বার)।

বৃহস্পতিবার সন্ধায় এ তথ্য নিশ্চিত করেছেনম, রাজশাহী জেলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর), মোঃ ইফতেখায়ের আলম।

তিনি জানান, বাংলাদেশ পুলিশে কর্মরত সদস্যদের সন্তানদের পড়ালেখার ক্ষেত্রে উৎসাহ ও অনুপ্রেরণা প্রদান করার লক্ষ্যে ২০১৮ সাল হতে এসএসসি ও এইচএসসি পরীক্ষায় সাফল্য অর্জনকারী কৃতি শিক্ষার্থীদের মাঝে বাংলাদেশ পুলিশ মেধাবৃত্তি প্রদান করা হয়ে আসছে। এরই ধারাবাহিকতায় বিগত বছররের  ন্যায় বাংলাদেশ পুলিশের প্রধান আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম এর উদ্যোগে ২০২১ সালের এসএসসি ও এইচএসসি পরীক্ষায় সকল বিষয়ে জিপিএ-৫ প্রাপ্ত মেধাবী শিক্ষার্থীদের মাঝে এ বছর  ক্রেস্ট, সম্মানী ও সার্টিফিকেট প্রদান করা হচ্ছে।

বৃহস্পতিবার রাজশাহী জেলা পুলিশে কর্মরত পুলিশ সদস্যবৃন্দের সন্তানদের মধ্যে  এসএসসি পরীক্ষায় সাফল্য অর্জনকারী ১৯ জন ও এইচএসসি পরীক্ষায় সাফল্য অর্জনকারী ২১ জন শিক্ষার্থীর মাঝে মেধাবৃত্তি প্রদান করা হয়।  প্রধান অতিথি পুলিশ সুপার কৃতি  শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট, সম্মানী ও সার্টিফিকেট তুলে দেন।  এসএসসি  ও এইচএসসি পরীক্ষায় সাফল্য অর্জনকারী শিক্ষার্থীদের মধ্য থেকে  কয়েকজন তাদের অনুভূতি ব্যক্ত করেন। 

পুলিশ সুপার তার বক্তব্যে এসএসসি ও এএইচসি পরীক্ষায় সাফল্য অর্জনকারী কৃতি শিক্ষার্থীদের অভিনন্দন ও শুভেচ্ছা জানান। পাশাপাশি  ভালোভাবে লেখাপড়া করে দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় বাংলাদেশের উন্নয়নের যাত্রাকে  আরো এগিয়ে নিয়ে যাওয়ার আহবান জানান।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]