ব্রাজিল হারতেই মাত্রা ছাড়ালেন ক্রোয়েশিয়ার সেই লাস্যময়ী


সুমাইয়া তাবাসুম: , আপডেট করা হয়েছে : 10-12-2022

ব্রাজিল হারতেই মাত্রা ছাড়ালেন ক্রোয়েশিয়ার সেই লাস্যময়ী

বিশ্বকাপের আবহে দলের সমর্থনে স্বল্পবসনা হয়ে ছবি তুলে জনপ্রিয়তার তুঙ্গে পৌঁছেছিলেন ক্রোয়েশিয়ার ‘সেক্সিয়েস্ট চিয়ারলিডার’ তথা প্রাক্তন ‘মিস ক্রোয়েশিয়া’ ইভানা নল। সেই ইভানাকেই শুক্রবার রাতে ব্রাজিল-ক্রোয়েশিয়া কোয়ার্টার ফাইনাল ম্যাচ চলাকালীন আটকালেন কাতার স্টেডিয়ামের উর্দিধারী নিরাপত্তারক্ষীরা। ইভানার ‘দোষ’ তিনি বেশিই খোলামেলা পোশাক পরে স্টেডিয়ামে হাজির হয়েছেন।

ফুটবল বিশ্বকাপে ক্রোয়েশিয়ার প্রতিটি ম্যাচেই খোলামেলা পোশাক পরিধান করে উত্তাপ ছড়িয়েছেন ইভানা। তবে নিরাপত্তারক্ষীদের দাবি, ব্রাজিলের সঙ্গে ম্যাচের দিন তিনি সমস্ত মাত্রা ছাড়িয়ে গিয়েছেন। শুক্রবার রাতের ম্যাচের সময় এডুকেশন সিটি স্টেডিয়ামে ইভানাকে একটি লাল অন্তর্বাস এবং গায়ের সঙ্গে এঁটে লেগে থাকা লাল-সাদা প্যান্ট পরে আসতে দেখা গিয়েছে। সেই পোশাকে ছিল ক্রোয়েশিয়ার জাতীয় পতাকার চিহ্ন।

ম্যাচ চলাকালীন ওই পোশাকে বেশ কয়েকটি ছবি তুলে ইনস্টাগ্রামে পোস্ট করেন ইভানা। খেলা চলাকালীন বার বার স্টেডিয়াম থেকে নেমে নীচের দিকেও চলে আসছিলেন তিনি। কিছু ক্ষণ পর নিরাপত্তারক্ষীরা এসে তাঁকে যথাযথ পোশাক পরে খেলা দেখতে বলেন। পাশাপাশি নিজের আসন থেকে উঠে না আসারও নির্দেশ দেওয়া হয়। এই নিয়ে দু’পক্ষের বাগ্‌বিতণ্ডা হয়। পরে ঝামেলা মিটে গেলে নিজের আসনে এসে বসেন ইভানা।

প্রসঙ্গত, ক্রোয়েশিয়া দলের সমর্থক এই লাস্যময়ী অনুরাগী ইভানাকে দেশের তরফে খেলা দেখতে পাঠানো হয়েছে। ইভানাকে ইতিমধ্যেই ক্রোয়েশিয়ার স্থানীয় সংবাদমাধ্যম ‘ক্রোয়েশিয়াজ় সেক্সিয়েস্ট চিয়ারলিডার’-এর তকমা দিয়েছে। কারণ এই সংবাদমাধ্যমগুলির প্রতিবেদন অনুযায়ী, ইভানা স্বল্পবসনা হলেই ক্রোয়েশিয়া দলের তামাম অনুরাগীর মনে ঝড় ওঠে।

২০১৮-এর ফুটবল বিশ্বকাপেও ইভানা চর্চায় ছিলেন। ওই বছর ফুটবল বিশ্বকাপে ফাইনালে পৌঁছয় ক্রোয়েশিয়া। কিন্তু বিপক্ষ ফ্রান্সের কাছে হেরে যায় তারা। ইভানা ঘোষণা করেছিলেন, ক্রোয়েশিয়া ফাইনাল জিতলে তিনি সম্পূর্ণ বস্ত্রহীন হয়ে ক্যামেরার সামনে ধরা দেবেন।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]