বিয়েবাড়িতে নাচেন না কঙ্গনা, অনুপ্রেরণা লতা মঙ্গেশকর


তামান্না হাবিব নিশু: , আপডেট করা হয়েছে : 23-12-2022

বিয়েবাড়িতে নাচেন না কঙ্গনা, অনুপ্রেরণা লতা মঙ্গেশকর

ইনস্টায় একটি ভিডিও শেয়ার করে কঙ্গনা লিখেছেন, তিনিও জীবনে বহুবার বিয়েবাড়িতে নাচার প্রস্তাব পেয়েছেন । কিন্তু বিরাট অঙ্কের হলেও সেসব প্রস্তাবে তিনি রাজি হননি। তার অনুপ্রেরণা লতা মঙ্গেশকর।

প্রায়ই দেখা যায়, প্রাইভেট পার্টি অথবা বিয়ের অনুষ্ঠানে বলিউড তারকাদের নাচ বা অন্যান্য পারফরম্যান্স। এ তালিকায় রয়েছেন বিশিষ্ট সংগীত তারকারাও। এসব অনুষ্ঠানে পারফর্ম করলে মোটা অঙ্কের পারিশ্রমিকও পান তারা। কিন্তু সব তারকা এই অনুষ্ঠানগুলোতে যান না। ফিরিয়ে দেন প্রস্তাবগুলো।

তাদেরই একজন বলি তারকা কঙ্গনা রানাওয়াত। অনেক স্ট্রাগল করে তিনি বলিউডে নিজের জায়গা করে নিয়েছেন আর সেটা এখন অবধি টিকিয়েও রেখেছেন।

কিন্তু লোকের বিয়েতে নাচবেন না বলে প্রতিজ্ঞাবদ্ধ এই অভিনেত্রী। যদিও কঙ্গনার ঝুলিতে ‘লন্ডন ঠুমাকডা’, ‘সাডি গাল্লি’র মতো হিট গানের সঙ্গে নাচের পারফরম্যান্স রয়েছে। কখনো প্রস্তাব পাননি, এমনটাও নয়। মোটা অঙ্কের পারিশ্রমিকের বিনিময়ে বিয়েবাড়িতে নাচার বহু প্রস্তাব তিনি পেয়েছেন এ পর্যন্ত। তবে প্রতিবারই ফিরিয়ে দিয়েছেন সবাইকে। এবার নিজের সঙ্গে মিল পেলেন প্রয়াত সংগীতশিল্পী লতা মঙ্গেশকরের।

সম্প্রতি কঙ্গনা নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আশা ভোঁসলের একটি ভিডিও শেয়ার করেন। সেখানে দিদি লতা মঙ্গেশকরের সিদ্ধান্তের কথা সবার সঙ্গে ভাগ করে নেন শিল্পী। ভিডিওতে আশা বলেন, ‘দিদি বহুবার বিয়েতে গাওয়ার আমন্ত্রণ পেয়েছিলেন, কিন্তু যাননি। একবার তো বিরাট অঙ্কের প্রস্তাব এলো দিদির কাছে। শুধু তা-ই নয়, বলল, দুই ঘণ্টার জন্য আপনার দর্শন দিন। বাদবাকি কিছু আপনাকে ভাবতে হবে না। সেবারও প্রস্তাব ফিরিয়ে দেন দিদি। নিজের এত লম্বা কর্মজীবনে প্লেব্ল্যাক ও লাইভ অনুষ্ঠান ছাড়া কোনো ধরনের ব্যক্তিগত অনুষ্ঠানে গাননি লতা মঙ্গেশকর। নিজের এই সিদ্ধান্তে তিনি ছিলেন অবিচল।’

আশা ভোঁসলের এই ভিডিও শেয়ার করে কঙ্গনা লেখেন, ‘আমিও একাধিকবার বিয়ের অনুষ্ঠানে নাচার প্রস্তাব পেয়েছি। কিন্তু করিনি। বিরাট অঙ্কের অর্থের প্রস্তাব ফিরিয়ে দিয়েছি। লতাজি, আপনি সত্যি অনুপ্রেরণা। এই ভিডিওটা দেখতে পেয়ে নিজেকে ভাগ্যবান মনে হচ্ছে।’


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]