দিল্লিতে ৪ বছরের শিশুকে অপহরণ করে ধর্ষণ !


এহেসান হাবিব তারা : , আপডেট করা হয়েছে : 27-12-2022

দিল্লিতে ৪ বছরের শিশুকে অপহরণ করে ধর্ষণ !

৪ বছরের মেয়েকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে একটি পার্কে ফেলে দিয়ে গিয়েছিল প্রতিবেশী। সিসিটিভি ক্যামেরায় অপহরণের ঘটনা খতিয়ে দেখে এবার অভিযুক্তকে গ্রেফতার কেরেছে পুলিশ।

গত বুধবার উত্তর দিল্লির ভালসোয়া ডেয়ারি এলাকায় ধর্ষনের এ ঘটনা ঘটে । অভিযুক্তের নাম অনিল পাঠক। ঘটনার দিন নিজের বাড়ির সামনে বসে এক একাই খেলা করছিল ৪ বছরের ছোট্ট মেয়ে। সেই সময় কেউ আসেপাশে না থাকার সুযোগে তাকে তুলে নিয়ে যায় অভিযুক্ত অনিল। সারাদিন খোঁজার পরেও মেয়েকে না পেয়ে থানায় অভিযোগ দায়ের করেন শিশুটির বাবা।

তদন্তে নেমে এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পুলিশ। তাতেই দেখা যায়, শিশুটিকে নিজের কোলে করে সেখান থেকে নিয়ে যাচ্ছে অনিল। অভিযুক্ত এবং শিশুটিকে খুঁজে বের করার জন্য ৩টি আলাদা দল গঠন করে তল্লাশি চালাতে শুরু করে পুলিশ। এলাকায় এই বিষয়ে ঘোষণাও করা হয়। শিশুটির ছবি দিয়েও প্রচার চালানো হয়।

এরপর বৃহস্পতিবার সকালে এলাকার একটি পার্কে শিশুটিকে পড়ে থাকতে দেখা যায়। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা পরীক্ষা করে জানান, ধর্ষণ করা হয়েছে শিশুটিকে। বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে শিশুটি। তার বিরুদ্ধে ধর্ষণ আইন এবং ভারতীয় দণ্ডবিধির বিভিন্ন ধারায় মামলা রুজু করা হয়েছে।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]