দিনাজপুরে রান্নাঘরে স্ত্রীর রক্তাক্ত লাশ, পাশে ঝুলছিলেন স্বামী


অনলাইন ডেস্ক : , আপডেট করা হয়েছে : 06-01-2023

দিনাজপুরে রান্নাঘরে স্ত্রীর রক্তাক্ত লাশ, পাশে ঝুলছিলেন স্বামী

দিনাজপুরে শহরের লিলি মোড় এলাকার একটি পুরাতন বাসা থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শহরের লিলি মোড় এলাকার ফাতেমা বীথি নামের একটি পুরাতন বাড়ি থেকে শুক্রবার সকালে মজিবর রহমান (৬৫) ও স্ত্রী সুরাইয়ার (৫০) লাশ উদ্ধার করা হয়। তারা ওই বাড়ির কেয়ারটেকার হিসেবে ছিলেন। বাড়ির মালিক ঢাকায় থাকায় দীর্ঘদিন ধরে বাড়িটি দেখাশোনা করে আসছেন মজিবর ও তার স্ত্রী। মজিবরের বাড়ি দিনাজপুর শহরের পশ্চিম বালুয়াডাঙ্গা একাকায়।

বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় বাড়ির মালিক অ্যাডভোকেট নিলুফার রহিম তাদের ফোনে না পেয়ে পাশের মার্কেটের নাইটগার্ড শফিকুলকে মুঠোফোনে জানান। পরে ওই নাইটগার্ড বাড়ির দরজা লাগানো দেখে দেয়াল টপকে ভেতরে ঢুকে রান্নাঘরে স্ত্রী সুরাইয়ার রক্তাক্ত মরদেহ ও স্বামী মজিবর রহমানের ঝুলন্ত মরদেহ দেখতে পান।

পরে পুলিশকে জানালে তারা এসে লাশ উদ্ধার করে। শুক্রবার সকাল থেকে বাড়িটিকে ঘিরে উৎসুক জনতার ভিড় লক্ষ্য করা যায়। দিনাজপুরের অতিরিক্ত পুলিশ সুপার মমিনুল করিম জানান, ঘটনাস্থল থেকে মজিবর রহমানের লাশ ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে।

এ ছাড়া তার স্ত্রীর মাথায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ভারি কোনো বস্তু দিয়ে ওই নারীর মাথা থেঁতলে দেওয়া হয়েছে। আলামত সংগ্রহ শেষে লাশ দুটি ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। এ ঘটনায় পুলিশ তদন্ত কার্যক্রম শুরু করেছে।

উল্লেখ্য, এই বাড়িটি প্রায় ১৫ বছর দরে এই দম্পতি দেখাশোনা করছিলেন।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]