মায়ের সামনেই যুবককে হাঁসুয়া দিয়ে তাঁকে কুপিয়ে হত্যা


সুমাইয়া তাবাস্সুম: , আপডেট করা হয়েছে : 19-01-2023

মায়ের সামনেই যুবককে হাঁসুয়া দিয়ে তাঁকে কুপিয়ে হত্যা

দেড় শতক জমির জন্য মায়ের সামনে কুপিয়ে হত্যা করছে হাসিবুল রহমান বিশ্বাস (২০) নামের এক যুবককে। সে দেশের বাইরে প্যারা মেডিক্যালের ছাত্র। ওই ছাত্রের বাড়ি নদিয়ার নাজিরপুরের মৃগী এলাকায়। বুধবার রাতে নিজের বাড়িতেই  তাঁকে কুপিয়ে খুন করে আততায়ীরা।

পুলিশ জানিয়েছে, কর্নাটকের একটি বেসরকারি প্যারা মেডিক্যাল কলেজের তৃতীয় বর্ষের ছাত্র ছিল হাসিবুল। পরীক্ষা শেষ হওয়ায় সপ্তাহখানেক আগেই নদিয়ার বাড়িতে ফিরেছিলেন । হাসিবুলের বাবা চাঁদ আলি বিশ্বাস নির্মাণ সামগ্রীর ব্যবসায়ী। ব্যবসার কাজে তিনদিন আগে ওড়িশায় গেছেন। বুধবার রাতে বাড়িতে ছিলেন হাসিবুল এবং তাঁর স্ত্রী সারজিনা বিবি। খাওয়াদাওয়ার পর নিজের ঘরে ঘুমোতে গিয়েছিলেন হাসিবুল। তখনই তাঁর ঘরে হানা দেয় আততায়ীরা। হাঁসুয়া দিয়ে তাঁকে কুপিয়ে হত্যা করে তাকে।

হাসিবুলের মা সারজিনা বিবি বলেন, “বুধবার রাত ১২টা নাগাদ হাসিবুলের গোঙানি শুনে ওর ঘরে ছুটে যাই। দেখি আমাদেরই প্রতিবেশী হাঁসুয়া দিয়ে আমার ছেলেকে কোপাচ্ছে। গোটা ঘর তখন রক্তে ভেসে যাচ্ছে। আমি বাধা দিতে গেলে আমাকেও মারধর করে।” তাঁর চিৎকার শুনে আশপাশের লোক ছুটে এলে পালিয়ে যায় অভিযুক্ত।

সারজিনার দাবি, বাড়ির পাশে দেড় শতক জমি নিয়ে দীর্ঘদিন ধরে প্রতিবেশীর সঙ্গে বিবাদ চলছে তাঁদের। বিবাদ মেটাতে গ্রামে একাধিকবার সালিশি সভাও বসেছে। তবে কোনও লাভ হয়নি। প্রাণ দিয়ে তার খেসারত দিতে হল তাঁদের ছেলে হাসিবুলকে।সারজিনার অভিযোগের ভিত্তিতে তেহট্ট থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। কৃষ্ণনগর পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (গ্রামীণ) কৃষাণু রায় জানান, অভিযুক্ত ও তাঁর বাড়ির সবাই পলাতক। তাদের খোঁজে তল্লাশি চলছে।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]