বাইকে চড়ে প্রেমিক প্রেমিকা, অশালীন কাজে মত্ত, অতপর....


এহেসান হাবিব তারা : , আপডেট করা হয়েছে : 23-01-2023

বাইকে চড়ে প্রেমিক প্রেমিকা, অশালীন কাজে মত্ত, অতপর....

তীব্র গতিতে চলন্ত বাইকে পরস্পরকে জড়িয়ে ধরে বসে অশালীন কীর্তিকলাপে মত্ত প্রেমিক যুগল। ঘটনার ভিডিও নেটমাধ্যমে ছড়িয়ে পড়তেই পুলিশ তাদের দুজনকেই গ্রেফতার করেছে। পরে জানা গেছে, যে বাইকে চড়ে অশ্লীল কাজে লিপ্ত হয়েছিলেন দুজন, সেটি আসলে একটি চোরাই বাইক।

ছত্তীসগড়ের দুর্গ এলাকায় এ ঘটনা ঘটে । রবিবার ওই যুগলকে গ্রেফতার করে পুলিশ । সূত্রের খবর, বাইকটি চালাচ্ছিল এক যুবক। চলন্ত বাইকে মুখোমুখি তাঁকে জড়িয়ে ধরে বসে অশালীন আচরণ করছিলেন এক তরুণী। তাঁদের কারওরই মাথায় হেলমেট ছিল না। সেই ভিডিও নেটমাধ্যমে ভাইরাল হয়ে যাওয়ার পরেই পদক্ষেপ নেয় পুলিশ। যুগলের নামে মোটর ভেহিকেল আইনে মামলা রুজু করা হয়েছে। গ্রেফতার করা হয়েছে দুজনকেই।

ঘটনার তদন্ত নেমে পুলিশ জানতে পারে, বাইকটি আদৌ ওই যুগলের নয়। সেটি একটি চুরি হওয়া বাইক, যার দাম ১ লক্ষ ৫০ হাজার টাকা। বছর খানেক আগে একটি গ্রাম থেকে চুরি হয়ে গিয়েছিল সেটি। কিন্তু মাত্র ৯ হাজার টাকা দিয়ে বাইকটি কিনেছিলো ওই যুবক। সেটির কোনও কাগজপত্র নেই বলে জানিয়েছে পুলিশ। বাইকটি বাজেয়াপ্ত করেছে পুলিশ। 

 কয়েক দিন আগেই একই ধরনের ঘটনা ঘটেছিল উত্তরপ্রদেশের হজরতগঞ্জে। সেখানে একটি চলন্ত স্কুটিতে পরস্পরকে জড়িয়ে ধরে অশালীন কার্যকলাপে মেতে উঠেছিলেন এক যুগল। সেই ঘটনাতেও দুজনকেই গ্রেফতার করেছিল পুলিশ।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]