ভাতিজাদের রডের আঘাতে চাচার মৃত্যু


অনলাইন ডেস্ক: , আপডেট করা হয়েছে : 27-01-2023

ভাতিজাদের রডের আঘাতে চাচার মৃত্যু

গোপালগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে ছোট ভাইয়ের ছেলেদের মারধরের শিকার হয়ে সাইদুর রহমান সিদ্দিকী (৬৫) মারা গেছেন। শুক্রবার (২৭ জানুয়ারি) সকালে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

কাশিয়ানী-মুকসুদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। গত ২৩ জানুয়ারি কাশিয়ানীর কলসী ফুকরা গ্রামে ভাতিজাদের মারধরের শিকার হয়েছিলেন সাইদুর।

নিহতের বড় ভাইয়ের ছেলে এখলাচুর রহমান সিদ্দিকী জানান, বাড়ির জমি নিয়ে সাইদুর ও তার ছোট ভাইয়ের স্ত্রীর মধ্যে বিরোধ ছিলো। সেই বিরোধের জেরে গত ২৩ জানুয়ারি তাদের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে ছোট ভাইয়ের দুই ছেলে আনিস সিদ্দিকী ও মফিজ সিদ্দিকী সাইদুরকে রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। ওই রাতেই তাকে গোপালগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হয়। পরে তার অবস্থার অবনতি হলে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়। সেখানকার চিকিৎসকরা তার বেঁচে থাকার আশা ছেড়ে দিলে তাকে আবারও গোপালগঞ্জ সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার তিনি মারা যান।

এ ঘটনায় গত ২৩ জানুয়ারি কাশিয়ানী থানায় একটি মামলা দায়ের হয়। মামলার পর পুলিশ নিহতের ভাতিজা মফিজ সিদ্দিকীকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠিয়েছে।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]