প্রাণনাশের হুমকি দিয়ে কিশোরী গৃহকর্মীকে ধর্ষণ


অনলাইন ডেস্ক: , আপডেট করা হয়েছে : 28-01-2023

প্রাণনাশের হুমকি দিয়ে কিশোরী গৃহকর্মীকে ধর্ষণ

ফরিদপুরের বোয়ালমারীতে ১৩ বছর বয়সী গৃহকর্মীকে ধর্ষণের ঘটনায় বিবেক বালা (৩৮) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) রাতে মামলা দায়ের হলে ওই দিন দিবাগত রাতে বোয়ালমারী পৌর সদরের কলেজ রোড এলাকার ভাড়া বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ঘটনাস্থল থেকে আলামত হিসেবে ওই কিশোরীর একটি পোশাক উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৮ জানুয়ারি) ওই কিশোরীর ডাক্তারি পরীক্ষার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। এর আগে গ্রেপ্তারকৃত আসামিকে শুক্রবার বিকেলে আদালতে পাঠায় পুলিশ। বৃহস্পতিবার রাতে কিশোরীর বাবা বাদী হয়ে বোয়ালমারী থানায় বিবেক বালাকে একমাত্র আসামি করে মামলা দায়ের করেছিলেন।

মামলা সূত্রে জানা যায়, বিবেক বালা নড়াইল জেলার লোহাগড়ার গোবিন্দপুর গ্রামের বিনয় কৃষ্ণ বালার ছেলে। তিনি পেশায় ভেটেরিনারি বিভাগের ওষুধ কম্পানির একজন বিক্রয় প্রতিনিধি। চাকরির সুবাদে স্ত্রীকে নিয়ে বোয়ালমারী সরকারি কলেজ রোডের একটি ভাড়া বাসায় থাকেন। ভুক্তভোগী কিশোরী তাদের বাসায় দুই বছর ধরে গৃহপরিচারিকার কাজ করছে। গত ২৫ ডিসেম্বর দুপুরে বিবেক বালার স্ত্রী বাসায় ছিলেন না। তখন তিনি কিশোরীকে প্রাণনাশের হুমকি দিয়ে ধর্ষণ করেন। 

ওই ঘটনার দুই দিন পর কিশোরী ভয়ে বাসা থেকে পালিয়ে মাদারীপুরের নিজ বাড়িতে চলে যায়। সেখানে গিয়ে বাবা-মার কাছে ঘটনা খুলে বলে। এরপর গত বৃহস্পতিবার রাতে ওই কিশোরীর বাবা বাদী হয়ে বোয়ালমারী থানায় বিবেক বালাকে একমাত্র আসামি করে মামলা দায়ের করেন। মামলার আগে বিষয়টিকে ধাপাচাপা দিতে বিবেক বালা তার মামাশ্বশুর কৃষ্ণ বাইনকে দিয়ে ওই কিশোরীর পরিবারকে হুমকিসহ দেন-দরবার করেছেন বলেও অভিযোগ রয়েছে। 

মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) আক্কাস আলী শেখ বলেন, ‘আসামিকে তাৎক্ষণিকভাবে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। কিশোরীর ডাক্তারি পরীক্ষার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে আমি নিজেই নিয়ে এসেছি। মেডিক্যালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে পরীক্ষা চলছে। পরীক্ষা শেষে তার জবানবন্দি নেওয়া হবে।’


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]