রাজশাহীতে ট্রেনের সাথে সেলফি তুলতে গিয়ে এসএসসি পরীক্ষার্থী নিহত


বাঘা প্রতিনিধি , আপডেট করা হয়েছে : 30-01-2023

রাজশাহীতে ট্রেনের সাথে সেলফি তুলতে গিয়ে এসএসসি পরীক্ষার্থী নিহত

রাজশাহীর বাঘায় ট্রেনের সাথে সেলফি তুলতে গিয়ে সুদিপ্ত হালদার শাওন নামের এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে।

সোমবার (৩১ জানুয়ারি) সকাল ১০টায় আড়ানী শ্বশানে তাকে দাহ করা হয়। সুদীপ্ত হালদার শাওন আড়ানী পৌরসভার চকসিংগা মহল্লার শুকুমার হালদারের ছেলে।

জানা যায়, সুদীপ্ত হালদার শাওন পিতা-মাতার সাথে আব্দুলপুরের তারাপুর গ্রামে মামা সেতু কুমার হালদারের বিয়ের দাওয়াত খেতে যায়। রোববার দুপুরে দাওয়াত খেয়ে আব্দুলপুরের করিমপুর রেলগেটে আসে। এ সময় পঞ্চগড় থেকে ছেড়ে আসা রাজশাহীগামী বাংলাবান্দা ট্রেনের সাথে রোববার বিকাল সাড়ে ৪টার দিকে সেলফি তুলতে গিয়ে ট্রেনের সাথে ধাক্কা লাগে। এতে সে গুরুতর আহত হয়। আহত অবস্থায় প্রথমে তাকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়। তার অবস্থা বেগতিক দেখে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টার দিকে তার মৃত্যু হয়। তার সৃত্যুর পর থেকে মা শান্তনা হালদার কোন কথা বলতে পারছেনা, বারবার মূর্ছা যাচ্ছিল।

সুদীপ্ত হালদার শাওন আড়ানী সরকারি মনোমোহিনি উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষায় বিজ্ঞান বিভাগ থেকে ফরম পূরণ করেছে। 

এ বিষয়ে বাবা শুকুমার দালদার বলেন, দুপুরে বিয়ের দাওয়াত খেয়ে আমার কাছে থেকে টাকা চায়। টাকা দিলেই ফোনে ইন্টারনেটের প্যাকেজ কিনবে, তাই টাকা দেওয়া হয়নি। টাকা দিলে হইতো ফোনে ইন্টারনেটের প্যাকেজ কিনে বাড়িতে থাকতো। এ কথা বলতে বলতে তার জ্ঞান হারিয়ে যায়।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]