ব্যাংক কর্মকর্তাকে অপহরণ করতে গিয়ে গ্রেফতার ২


ইব্রাহীম হোসেন সম্রাট , আপডেট করা হয়েছে : 05-02-2023

ব্যাংক কর্মকর্তাকে অপহরণ করতে গিয়ে গ্রেফতার ২

রাজশাহীতে ব্যাংক কর্মকর্তাকে অপহরণ করতে গিয়ে ধরা পড়েছে দুই অপহরণকারী। স্থানীয় জনতার সহযোগিতায় পুলিশ তাদেরকে আটক করে । শনিবার (৪ ফেব্রুয়ারি) রাতে মহানগরীর উপশহর এলাকায় এ ঘটনা ঘটে।

এর আগে অপহরণকারীরা ৩০ লাখ টাকা চাঁদা দাবি করেছিল বলে জানান ব্যাংক কর্মকর্তা মারুফ হাসান (৪০)।

এ ঘটনায় ব্যাংক কর্মকর্তা মারুফ হাসান (৪০) বোয়ালিয়া থানায় তিন জনের নাম উল্লেখসহ আট জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে রোববার (৫ ফেব্রুয়ারি) দুপুরে অভিযুক্ত দুইজনকে আদালতে পাঠিয়েছে বোয়ালিয়া থানা পুলিশ।

অভিযুক্তরা হলেন- রাজশাহীর পবা থানার বেতকুড়ি গ্রামের গোলাম মর্তুজার ছেলে মাবুদ সরকার অনিক (২৩) ও বোয়ালিয়া থানার বোসপাড়া এলাকার সেলিম আমজাদের ছেলে সাকিবুল ইসলাম স্বাধীন (২১)।

রাজশাহীর বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজহারুল ইসলাম জানান, অপহরণের চেষ্টার শিকার মারুফ হোসেন প্রাইম ব্যাংকের ময়মনসিংহ সদর শাখায় সিনিয়র অফিসার পদে কর্মরত আছেন। তার বাড়ি রাজশাহী জেলার বাগমারা উপজেলার মুগাইপাড়া গ্রামে। তবে তিনি মহানগরীর উপশহর এলাকার ১নং সেক্টরেই বসবাস করেন। সেখানে তিনি নতুন বাড়ি করছেন। ছুটিতে বাড়ি আসার পর গতকাল রাতে এই ঘটনার শিকার হন। ঘটনার পর তিনি থানায় মামলা করেছেন। মামলায় ওই ব্যাংক কর্মকর্তা তাকে অপহরণের চেষ্টা এবং ৩০ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগ করেছেন।

তিনি আরও বলেন, ঘটনার সময় খবর পেয়ে পুলিশ গিয়ে ফারুফ হাসানকে উদ্ধার করে। এ সময় স্থানীয়দের সহযোগিতায় ওই দুইজনকে আটক করলেও অন্যরা পালিয়ে যায়। তবে পালাতকদের পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]