হাসপাতালে ভর্তি যুবতীকে যৌন নির্যাতন করলো করলো কর্মী


সুমাইয়া তাবাস্সুম: , আপডেট করা হয়েছে : 07-02-2023

হাসপাতালে ভর্তি যুবতীকে যৌন নির্যাতন করলো করলো কর্মী

আত্মহত্যার চেষ্টা করেছিলেন যুবতী।  তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু হাসপাতালেরই এক কর্মীর কাছে যৌন নির্যাতনের শিকার হলেন তিনি ঘটনায় অভিযুক্তকে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার কেরলের ত্রিশূর গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ হাসপাতালে এ ঘটনা ঘটে । অভিযুক্ত ব্যক্তির নাম দয়ালাল। সেই ওই হাসপাতালে বিদ্যুতকর্মী হিসেবে কাজ করে। সূত্রের খবর, নির্যাতিতা মহিলা আগে আত্মহত্যার চেষ্টা করেছিলেন। তাঁকে উদ্ধার করে প্রাথমিকভাবে কোদুনগাল্লুর তালুক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু পরে সেখান থেকে তাঁকে স্থানান্তরিত করা হয় ত্রিশূর গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ হাসপাতালে।

অ্যাম্বুল্যান্স থেকে মহিলাকে সঙ্গে করে হাসপাতালে নিয়ে আসে দয়ালাল। তারপর হাসপাতালেরই একটি ঘরে সে মহিলাকে যৌন নির্যাতন করে বলে অভিযোগ। ঘটনার পর নির্যাতিতা নিজেই হাসপাতালের অন্য কর্মী এবং পুলিশের কাছে বিষয়টি জানান।

কোদুনগাল্লুর থানার পুলিশ ইতিমধ্যেই গ্রেফতার করেছে অভিযুক্ত দয়ালালকে। তদন্তের স্বার্থে তাকে মেডিক্যাল কলেজ পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। বিষয়টি জানার পর তদন্তের নির্দেশ দিয়েছেন কেরলের স্বাস্থ্যমন্ত্রী বীণা জর্জ।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]