কবিরাজি চিকিৎসার নামে গৃহবধূকে ধর্ষণ


অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 17-02-2023

কবিরাজি চিকিৎসার নামে গৃহবধূকে ধর্ষণ

মানিকগঞ্জের সিংগাইরে কবিরাজি চিকিৎসা দেওয়ার নামে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত আলাল উদ্দিনকে (৫০) গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) দিনগত রাত ৩টার দিকে এলাকার এক ভুট্টাক্ষেতে এ ধর্ষণের ঘটনা ঘটে।

গ্রেফতার আলাল উদ্দিন উপজেলার জয়নগর গ্রামের মৃত জহর বয়াতির ছেলে। তিনি এলাকায় কৃষিকাজের পাশাপাশি কবিরাজি চিকিৎসা করেন।

ভুক্তভোগী নারীর স্বামীর ভাষ্যমতে, ১৪ মাস বয়সী তার একমাত্র মেয়ে কয়েকদিন ধরে পাতলা পায়খানা ও বমিজনিত রোগে ভুগছিল। এজন্য তার দুঃসম্পর্কের মামা আলাল উদ্দিনের কাছে যান। আলাল উদ্দিন তাকে জানান, মেয়েকে পানি পড়া দেওয়াসহ কবিরাজি চিকিৎসা ‘ধারানি’ দিতে হবে। এ কারণে বৃহস্পতিবার রাত ২টার দিকে আলাল উদ্দিন তাদের বাড়িতে আসেন। এরপর তার স্ত্রী ও মেয়েকে ধারানি দেওয়ার জন্য গ্রামের একটি পুকুর পাড়ে নিয়ে যান।

কবিরাজ আলাল উদ্দিন তার ব্যবহৃত মোটরসাইকেল পাহারা দেওয়ার কথা বলে স্বামী ও মেয়েকে দাঁড় করিয়ে রেখে স্ত্রীকে নিয়ে পুকুরপাড়ে যান। এরপর রাত ৩টার দিকে অন্ধকারে সুকৌশলে গৃহবধূকে পাশের ভুট্টাক্ষেতে নিয়ে ধর্ষণ করেন। এ ঘটনা কাউকে জানালে গৃহবধূর স্বামী ও কন্যাকে মেরে ফেলা হবে বলে হুমকি দেওয়া হয়। ধর্ষণের পর কবিরাজ ওই গৃহবধূকে পুকুরের পানিতে গোসল করতে বলেন। গোসলের পর তার পরনের কাপড়-চোপড় পানিতে ফেলে দেওয়া হয়। পরে ওই গৃহবধূ বাড়িতে ফিরে স্বামীর কাছে ধর্ষণের ঘটনা জানান।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম মোল্ল্যা বলেন, শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে স্ত্রীকে সঙ্গে নিয়ে থানায় আসেন এক যুবক। এরপর নিজে বাদী হয়ে ধর্ষণ মামলা করেন। মামলার একমাত্র আসামি আলাল উদ্দিনকে গ্রেফতার করা হয়েছে।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]