তালাবদ্ধ ঘরে অগ্নিকাণ্ডে ঘুমন্ত দুই ভাইয়ের মৃত্যু


অনলাইন ডেস্ক: , আপডেট করা হয়েছে : 19-02-2023

তালাবদ্ধ ঘরে অগ্নিকাণ্ডে ঘুমন্ত দুই ভাইয়ের মৃত্যু

বগুড়া ধুনটে যমুনা নদীর বাঁধে আশ্রিত বাড়ীতে তালাবদ্ধ ঘরে অগ্নিকাণ্ডে পুড়ে মারা গেল ঘুমন্ত দুই ভাই। শনিবার (১৭ ফেব্রয়ারি) বিকেল ৫টায় উপজেলার ভান্ডারবাড়ি ইউনিয়নের ভুতবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত দুই ভাই সিয়াম হোসেন (৫) ও মোস্তাকিম আলী (৩)। উভয়ে ভুতবাড়ী গ্রামের কাঠমিস্ত্রি লিটন মিয়ার ছেলে।

জানা যায়, হতদরিদ্র লিটন মিয়া জীবিকার তাগিদে টাঙ্গাইল এলাকায় কাঠমিস্ত্রি কাজের জন্য যায়। তার স্ত্রী গোলাপি খাতুন তিন ছেলেকে নিয়ে যমুনা নদীর বাঁধে আশ্রিত বাড়ীতে বসবাস করেন। শনিবার দুপুরে সিয়াম ও মোস্তাকিম মা-বাবার ঘরে ঘুমিয়ে পড়ে। আর তাদের বড় ভাই তামিম বাড়ীর পাশে খেলা করছিল।

ঘরের ভেতর ঘুমন্ত সিয়াম ও মোস্তাকিমকে তালা দিয়ে মা গোলাপি খাতুন যমুনা নদীর চরে ছাগল চরানোর জন্য যায়। বিকেলে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত ঘটে। এ সময় স্থানীয়রা জাতীয় জরুরী সেবা ৯৯৯-ফোন করে। কিন্ত ফায়ার সার্ভিসের কমীরা ঘটনাস্থলে পৌছার আগেই মুহুর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে ২টি ঘরসহ পুড়ে সিয়াম ও মোস্তাকিমের মৃত্যু হয়।

ধুনট ফায়ার সার্ভিসের টিম লিডার হামিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, ৯৯৯-এ ফোন পেয়ে ঘটনান্থলে পৌছার আগেই অগ্নিকাণ্ডে সহদর দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত ঘটেছে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। অগ্নিকান্ডে দুই শিশু মৃত্যু হয়েছে।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]