বাবা ছেলে মিলে কিশোরী শালি ও খালাকে ধর্ষণের অভিযোগে ভাগিনা আটক, দুলাভাই পলাতক


নিরেন দাস, জয়পুুরহাট প্রতিনিধি: , আপডেট করা হয়েছে : 26-02-2023

বাবা ছেলে মিলে কিশোরী শালি ও খালাকে ধর্ষণের অভিযোগে ভাগিনা আটক, দুলাভাই পলাতক

জয়পুরহাটের ক্ষেতলালে খালাকে ধর্ষণের অভিযোগে এক যুবককে আটক করেছে থানা পুলিশ। গত ১৪ ফেব্রুয়ারি ভুক্তভোগী কিশোরীর মা মেরিনা বেওয়া বাদি হয়ে ভাগিনা রতন মিয়া ও তার বাবা আজিজুল ইসলামকে আসামী করে জয়পুরহাট জেলা নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতে একটি মামলা দায়ের করেন। আদালত মামলাটি আমলে নিয়ে ক্ষেতলাল থানাকে তদন্তের নির্দেশ দেন৷

পরে পুলিশ শনিবার (২৫ ফেব্রুয়ারি) রাতে উপজেলার নশিরপুর এলাকায় অভিযান চালিয়ে ভাগিনা রতন মিয়াকে (২৫) আটক করে। আটককৃত অভিযুক্ত রতন মিয়া উপজেলার আলমপুর ইউনিয়নের গোপালপুর গ্রামের আজিজুল ইসলামের ছেলে। এবং রতন মিয়ার বাবা মৃত. ছমির উদ্দিনের ছেলে আজিজুল ইসলাম যিনি পলাতক রয়েছেন। 

মামলার বিবরণে জানা গেছে, ভুক্তভোগী কিশোরী  (১৫) ও আসামিদের উভয়ের বাড়ি পাশাপাশি হওয়ায় তারা বাড়িতে অবাধে যাতায়াত করতো। মেরিনা বেওয়ার স্বামী মারা যাওয়ার পরে তিনি ও তার মেয়ে একাকি বাড়িতে থাকতেন। ভুক্তভোগীর মা বাড়িতে না থাকায় ওই কিশোরীর ভাগিনা রতন মিয়া তাকে জোরপূর্বক ধর্ষণ করে। এ ঘটনাটি ভুক্তভোগী তার দুলাভাইকে জানাতে আসলে বাড়িতে কেউ না থাকায় তার ইচ্ছার বিরুদ্ধে দুলাভাই আজিজুল ইসলাম তাকে জোরপূর্বক ধর্ষন করে। এ কথা বাইরে প্রকাশ করলে ভুক্তভোগীকে তারা মেরে ফেলার হুমকি দিয়ে থাকে।

এবিষয়ে ক্ষেতলাল থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজিবুল ইসলাম বলেন, এ ব্যাপারে ভূক্তভোগীর মা মেরিনা বেওয়া বাদী হয়ে আদালতে মামলা দায়ের করলে মামলার পরিপ্রেক্ষিতে ভুক্তভোগীর ভাগিনা'কে আটক করা হয়েছে। ভিকটিমকে উদ্ধার করে রোববার সকালে ডাক্তারি পরীক্ষার জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে এবং রতন মিয়াকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ওসি আরো বলেন, এ ঘটনায় অভিযুক্ত রতন মিয়াঁর বাবা ভুক্তভোগীর দুলাভাই আজিজুল ইসলাম পলাতক রয়েছে। তাকে আটকের জন্য পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]