১৭০তম সিনেমা নিয়ে আসছেন রজনীকান্ত


তামান্না হাবিব নিশু , আপডেট করা হয়েছে : 03-03-2023

১৭০তম সিনেমা নিয়ে আসছেন রজনীকান্ত

ভারতের দক্ষিণী সিনেমার খ্যাতিমান তারকা রজনীকান্তকে নিয়ে ভক্তদের উন্মাদনার শেষ নেই। সবাই তার নতুন সিনেমার জন্য অধীর আগ্রহে অপেক্ষায় থাকেন।

দক্ষিণী সিনেমার মহাতারকা রজনী অভিনীত আসন্ন তামিল সিনেমা ‘জেলার’-এর কাজ শেষের দিকে বলে জানা গেছে। এর পাশাপাশি তিনি আরও একটি সুখবর দিলেন ভক্তদের। রজনী এরই মধ্যে আরও একটি সিনেমায় অভিনয়ের জন্য চুক্তি সম্পন্ন করেছেন।

সিনেমাটি পরিচালনা করবেন টিজে জ্ঞ্যানাভেল। জানা গেছে, এই সিনেমায় একজন মুসলিম পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করবেন রজনীকান্ত। অভিনেতার ১৭০তম সিনেমা হতে যাচ্ছে এটি। সিনেমাটি মুক্তি পাবে ২০২৪ সালে। তবে সিনেমাটির নাম প্রকাশ করা হয়নি।

টুইটারে এই ঘোষণা করেছে প্রযোজনা সংস্থা লাইকা প্রোডাকশনস। তারা লিখেছে, ‘রজনীকান্তের সঙ্গে আমাদের পরের কাজটির কথা ঘোষণা করতে পেরে আমরা ধন্য।’ সিনেমাটির শুটিং শুরু হবে শিগগির।

রজনীকান্ত এখন ব্যস্ত ‘জেলার’সিনেমার ডাবিং নিয়ে। এটি পরিচালক নেলসন। সিনেমার শুটিং হয়েছিল জয়সলমেরে। জয়সলমের দুর্গের বাইরে অনুরাগীরা রজনীকান্তের গাড়ি ঘিরে ধরেছেন, এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে সম্প্রতি। অনুরাগীদের কয়েকজন সম্ভব হলে তাকে নেমে আসতে অনুরোধ করেন। অভিনেতা গাড়ির কাচ সামান্য নামিয়ে হাত নাড়েন।

‘জেলার’সিনেমাটির শুটিং হয়েছে মূলত একটি জেলের মধ্যে। শিব রাজকুমার, মোহনলাল, জ্যাকি শ্রফ, তমন্না ভাটিয়ার মতো তারকা অভিনয় করছেন এই সিনেমায়। রজনীর ভক্তরা আশা করছেন ‘জেলার’ সিনেমাটি বেশ সাড়া ফেলবে।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]