সাপাহারে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত


হাফিজুল হক,সাপাহার (নওগাঁ) প্রতিনিধি , আপডেট করা হয়েছে : 09-03-2023

সাপাহারে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

নওগাঁর সাপাহারে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উপলক্ষে র‌্যালী আলোচনা সভা ও ফায়ার সার্ভিসের অগ্নিকান্ড মহড়া অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল  সাড়ে ১১ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে ও দুর্যোগ ব্যাবস্থাপনা অধিদপ্তর এবং দুর্যোগ ব্যাবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের সহযোগীতায় উপজেলা চত্বর হতে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে সদরের প্রধান সড়কগুলো প্রদক্ষিন করে। র‌্যালী শেষে উপজেলা মঞ্চে উপজেলা নির্বাহি অফিসার আব্দুল্যাহ আল মামুনের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শাহাজাহান হোসেন, 

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মুহা, রুহুল আমিন, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ ও নার্গিস সরকার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা খাদিজা আক্তার, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মনিরুজ্জামান টকি, বিআরডিএ কর্মকর্তা আলমগীর হোসেন, মৎস্য অফিসার রুজিনা পারভীন, প্রোগ্রামার অফিসার মোস্তাকিম হোসেন , প্রেসক্লাব সভাপতি ও ভোরের ডাক সাপাহার প্রতিনিধি জাহাঙ্গীর আলম মানিক, সিনিয়র সহ-সভাপতি ও জাতীয় দৈনিক মানবকন্ঠের সাপাহার প্রতিনিধি সাংবাদিক হাফিজুল হক, সাংগঠনিক সম্পাদক ও নয়া শতাব্দি  উপজেলা প্রতিনিধি সোহেল চৌধুরী রানা, আনন্দ টেলিভিশনের প্রতিনিধি নিখিল বর্মন প্রমূখ। 

এসময় বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেষে সাপাহার ফায়ার সার্ভিসের একটি ইউনিট এর মাধ্যমে অগ্নিকান্ড মহড়া অনুষ্ঠিত হয়েছে।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]