নারায়ণগঞ্জে ফেনসিডিল-সহ কুখ্যাত মাদক কারবারি জসিম গ্রেফতার


স্টাফ রিপোর্টার : , আপডেট করা হয়েছে : 14-03-2023

নারায়ণগঞ্জে ফেনসিডিল-সহ কুখ্যাত মাদক কারবারি জসিম গ্রেফতার

নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ এলাকা থেকে ৬৯৫ বোতল ফেনসিডিল-সহ কুখ্যাত মাদক কারবারিদের মূলহোতা মোঃ জসিম উদ্দিন ও ৩ জন সক্রিয় মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৩। এ সময় জব্দ করা হয়েছে মাদক বহন কাজে ব্যবহৃত ১ টি ট্রাক। 

সোমবার (১৪ মার্চ) গভীর রাতে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন এলাকা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো: জসিম উদ্দিন (৩৪), পিতা-মৃত মফিজুর ইসলাম, সাং-শাহাদিলেরবাগ, থানা-বুড়িচং, জেলা-কুমিল্লা ও তার সহযোগী ২। মোঃ বিল্লাল (৩৭), পিতা-মৃত হাসান আলী, সাং-পশ্চিম সিং, থানা-বুড়িচং, জেলা-কুমিল্লা, ৩। মোঃ মনজিল হোসেন (৩২), পিতা-মৃত তোফায়েল, সাং-বাটপাড়া, থানা-সদর দক্ষিণ, জেলা-কুমিল্লা। 

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৩ এর অধিনায়ক লেঃ কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ, পিপিএম (সেবা), বিজিবিএম, পিবিজিএম, পিএসসি।

অধিনায়ক জানান, গ্রেফতারকৃত আসামীরা তাদের কৃতকর্মের বিষয়টি স্বীকার করে। চক্রটি দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে মাদকের চালান নিয়ে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় করে আসছে। তারা বিভিন্ন সময় বিভিন্ন অভিনব পদ্ধতি অবলম্বন করে অবৈধ মাদকের চালান বহন করে থাকে। মূলত তারা পণ্যবাহী ট্রাক চালিয়ে জীবিকা নির্বাহ করে এবং ট্রাকের পণ্যের আড়াঁলে অবৈধ ফেন্সিডিল, গাঁজাসহ অন্যান্য মাদকের চালান দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে। এছাড়াও আসামীদের মাদক ব্যবসার সাথে একাধিক সিন্ডিকেট জড়িত রয়েছে বলে জানায়। সিন্ডিকেটকে গ্রেফতারের জন্য র‌্যাবের অভিযান চলমান রয়েছে।

গ্রেফতার আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]