সিরাজগঞ্জে ইয়াবাসহ মাদক কারবারী গ্রেফতার ২


আরিফুল ইসলাম প্রিন্স, সিরাজগঞ্জ: , আপডেট করা হয়েছে : 21-03-2023

সিরাজগঞ্জে ইয়াবাসহ মাদক কারবারী গ্রেফতার ২

সিরাজগঞ্জের সদরে ও রায়গঞ্জে পৃথক অভিযানে ১০৩ পিচ ইয়াবাসহ দুইজন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২।

সোমবার (২০ মার্চ) বিকাল পোনে ৫টা হতে রাত সোয়া ৮টা পর্যন্ত সিরাজগঞ্জ জেলার সদর থানা ও রায়গঞ্জ থানা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক কারবারীরা হলো: সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন শিলানদাহ (পূর্বপাড়া) গ্রামের মৃত আলহাজ শেখের ছেলে মোঃ আলামিন শেখ(২২) ও বগুড়া জেলার চান্দাইকোনা থানাধীন  সিংঘের সিমলা গ্রামের আলহাজ সালাম আকন্দের ছেলে মোঃ আরিফুল ইসলাম(৩২)।

মঙ্গলবার (২১ মার্চ) সকালে র‌্যাব-১২ এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

অভিযান পরিচালনা করেন র‌্যাব-১২ এর অধিনায়ক মোঃ মারুফ হোসেন পিপিএম এর দিক নির্দেশনায় একটি চৌকষ আভিযানিক দল।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারা যায় সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন শিয়ালকোল টুকু সাহেবের চট মিল এর সামনে পাকা রাস্তার উপর একজন মাদকদ্রব্য নিয়ে অবস্থান করছে। এমন তথ্যেও ভিত্তিতে সেখানে বিকাল পোনে ৫টায় অভিযান চালিয়ে ৯৬(ছিয়ানব্বই) পিচ ইয়াবাসহ মোঃ আলামিন শেখকে গ্রেফতার করা হয়। অপর দিকে রাত সোয়া ৮টার দিকে সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানাধীন চান্দাইকোনা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের গেটের উত্তর পশ্চিম কোনে তিন রাস্তার মাথায় জাম গাচের নিচে পাকা রাস্তার উপর থেকে ৭(সাত) পিচ ইয়াবাসহ মোঃ আরিফুল ইসলামকে গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় মাদক কারবারীরা দীর্ঘদিন যাবৎ লোক চক্ষুর আড়ালে সিরাজগঞ্জের বিভিন্ন এলাকায় মাদক ক্রয়-বিক্রয় করে আসছিলো।

গ্রেফতারকৃত মাদক কারবারীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার সদর থানা ও রায়গঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]