কুষ্টিয়ায় ৮ বছরের স্কুলছাত্রীকে ধর্ষণ


অনলাইন ডেস্ক: , আপডেট করা হয়েছে : 26-03-2023

কুষ্টিয়ায় ৮ বছরের স্কুলছাত্রীকে ধর্ষণ

কুষ্টিয়ায় বানিজ্য মেলা দেখানোর নামে ৮ বছরের স্কুল ছাত্রী ধর্ষণ মামলার এজাহার নামীয় প্রধান আসামি নাইট গার্ড মিটন আলী (৫৩) নামের এক ব্যক্তি র‌্যাবের হাতে গ্রেপ্তার হয়েছে।

শুক্রবার দিবাগত রাতে র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখার সহযোগিতায় র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার মোহাম্মদ ইলিয়াস খানের নেতৃত্বে কুষ্টিয়া শহর এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ধর্ষণ মামলার এজাহার নামীয় প্রধান আসামিকে গ্রেপ্তার করে র‌্যাবের একটি চৌকস অভিযানিক দল।

গ্রেপ্তারকৃত আসামী মিটন আলী কুষ্টিয়া সদর উপজেলার মোল্লাতেঘরিয়া এলাকার রওশন আলীর ছেলে।

র‌্যাব সুত্রে জানা যায়, গত ২১ মার্চ সন্ধ্যায় কুষ্টিয়া জেলার সদর থানাধীন পেঁয়ারাতলা এলাকায় ৮ বছর বয়সী দ্বিতীয় শ্রেণীর এক স্কুল ছাত্রীকে একই এলাকায় বসবাসকারী নাইট গার্ড মিটন আলী (৫৩) বাণিজ্য মেলায় নিয়ে যাওয়ার কথা বলে বাসা থেকে ডেকে নিয়ে যায়।

স্কুলছাত্রীর পরিবারের সাথে পূর্ব পরিচিতি থাকায় সরল বিশ্বাসে নাইট গার্ড মিটন আলীর সাথে বাসা থেকে বের হয়। মেলায় নিয়ে যাওয়ার কথা বলে মিটন আলী তার পৈতৃক বাড়ি মোল্লাতেঘরিয়া ক্যানালপাড়া এলাকায় যায় এবং একটি ফাঁকা জমিতে নিয়ে গিয়ে জোরপূর্বক স্কুলছাত্রীকে ধর্ষণ করে। পরবর্তীতে রাত আনুমানিক ১১টার সময় স্কুল ছাত্রীকে রিকশা যোগে পেঁয়ারাতলায় তার বাসায় পৌঁছে দেয় মিটন আলী। বাড়িতে পৌঁছে স্কুলছাত্রী তার বাবা মাকে ধর্ষণের ঘটনাটি জানায়।

ঘটনার প্রেক্ষিতে স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে পরদিন ২২ মার্চ কুষ্টিয়া মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধিত ২০২০) এর ৯(১) ধারায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নাম্বার-৪৮। গ্রেফতারকৃত মিটন আলী প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার অপরাধের কথা স্বীকার করেছে। তিনি কুষ্টিয়া শহরের পেঁয়ারাতলা এলাকায় নাইট গাডের কাজ করতো। শনিবার গ্রেপ্তারকৃত অভিযুক্তকে আদালতে প্রেরণ করা হয়েছে।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]