লালপুরের দুর্নীতির অভিযোগে নিজেকে নির্দোষ দাবি ইউপি চেয়ারম্যানের


লালপুর (নাটোর) প্রতিনিধি , আপডেট করা হয়েছে : 28-03-2023

লালপুরের দুর্নীতির অভিযোগে নিজেকে নির্দোষ দাবি ইউপি চেয়ারম্যানের

নাটোরের লালপুরে ৮নং দুড়দুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তোফার বিরুদ্ধে দুর্নীতি অর্থ আত্মসাত ও অনিয়মের অভিযোগ মিথ্যা ও ষড়যন্ত্রমূলক অপপ্রচার দাবি করেছেন তিনি। মঙ্গলবা দুপুরে ইউনিয়ন পরিষদের  নিজ কক্ষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তোফা বলেন, আমার  ইউনিয়ন পরিষদের কতিপয় ইউপি সদস্যরা আমার বিরুদ্ধে মিথ্যা, ভিত্তিহীন এবং অবাস্তব অভিযোগ এনে  মানহানীকর অবস্থা সৃষ্টি করে অপ-প্রচার চালাচ্ছে। তারা আমার ভাবমূর্তি বিনষ্ট করে বিভিন্ন সংবাদ মাধ্যমে তা অপপ্রচার চালাচ্ছে।

এ সময়  ইউনিয়ন পরিষদের ৮ জন ইউপি সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য একটি দরখাস্ত স্বাক্ষরিত করে বলেন আমাদের সাথে চেয়ারম্যান সাহেবের ভুল বুঝাবুঝি হয়েছিলো। এখন আমরা সকলে মিলে জনগনের কল্যানে কাজ করতে চাই। তারা হলেন, ৩নং ওয়ার্ডের আব্দুল হান্নান,  ৫ নং  শাহাদত হোসেন (শাদু), ৬ নং আব্দুর রহিম, ৮ জাহাঙ্গীর হোসেন, ৯ নং নওশের আলী। এবং মহিলা সদস্যরা হলো ১,২,৩ নং ওযার্ডে মোছাঃ আলেয়া বেগম, ৪,৫,৬ নং মোছাঃ  রোজিনা খাতুন, ও ৭,৮,৯ নং ওয়ার্ডের মোছাঃ বিলকিস বানু।

উল্লেখ্য গত ২০ মার্চ স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ে লিখিত অভিযোগ করেছেন ইউনিয়নটির সকল ইউপি সদস্য। এর অনুলিপি নাটোর জেলা প্রশাসক ও লালপুর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে জমা দিয়েছেন তারা।

অভিযোগ সূত্রে জানা যায়,  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তোফা নিজের সেচ্ছাচারিতা ভাবে পরিষদ চালাচ্ছেন। এছাড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের নওপাড়া হাটে ১লাখ ১৭ হাজার টাকা বরাদ্দ থাকা সত্ত্বেও ড্রেন নির্মাণ করেনি। আবার হাটে সিসি ক্যামেরা স্থাপন, একই রাস্তা দুইবার করে সংস্কারসহ বিভিন্ন দূর্নীতির চিত্র তুলে ধরে আনুমানিক ২২ লাখ টাকা আত্মসাৎ করেছেন বলে অভিযোগে উল্লেখ করা হয়।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]