ফুলবাড়ীতে তিন মাংস ব্যবসায়ীকে জরিমানাসহ সতর্ক করেছে ভোক্তা অধিদপ্তর


কংকনা রায়, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: , আপডেট করা হয়েছে : 30-03-2023

ফুলবাড়ীতে তিন মাংস ব্যবসায়ীকে জরিমানাসহ সতর্ক করেছে ভোক্তা অধিদপ্তর

ভোক্তার সাথে প্রতারণার অপরাধে দিনাজপুরের ফুলবাড়ীতে বৃহস্পতিবার (৩০ মার্চ) অভিযান চালিয়ে তিন মাংস বিক্রেতাকে ৭ হাজার টাকা জরিমানাসহ সতর্ক করেছে দিনাজপুরে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

সকাল ১১টায় থেকে দুপুর ১টা পর্যন্ত ফুলবাড়ী পৌরএলাকার বিভিন্ন স্থানে বসা গরু ও ছাগলের মাংস বিক্রির দোকানে গিয়ে অভিযান পরিচালনা করেন দিনাজপুরে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মমতাজ বেগম।

এসময় মাংসে পানি দিয়ে ওজন বাড়ানোর অপরাধে পৌর সেডের মাংস বিক্রেতা নূরুল ইসলামকে ১ হাজার টাকা, আব্দুল কাইয়ুমকে ৩ হাজার টাকা এবং আব্দুল আলিমকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও বিভিন্ন কাঁচা বাজার ও মাংসের দোকান পরিদর্শনসহ সতর্ক করা হয়।

অভিযানে উপস্থিত ছিলেন দিনাজপুর নিরাপদ খাদ্য কর্মকর্তা মো. মুশফিকুর রহমান, উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর জগদীশ চন্দ্র মহন্ত, জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কম্পিউটার অপারেটর এরশাদ আলীসহ থানা পুলিশ সদস্য প্রমুখ।

দিনাজপুরে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মমতাজ বেগম বলেন, নিয়মিত অভিযানের ধারাবাহিকতায় ফুলবাড়ী শহরের বিভিন্ন স্থানে কাঁচা বাজার ও মাংসের দোকানে অভিযান চালানো হয়। মাংসে পানি দিয়ে ওজন বাড়িয়ে ভোক্তার সাথে প্রতারণার অপরাধে তিন মাংস বিক্রেতাকে ৭ হাজার টাকা জরিমানাসহ সতর্ক করা হয়। এ অভিযান অব্যাহত থাকবে। 


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]