অমিতাভের নাতি অগস্ত্যর সঙ্গে প্রেম করছেন সুহানা


তামান্না হাবিব নিশু , আপডেট করা হয়েছে : 30-03-2023

অমিতাভের নাতি অগস্ত্যর সঙ্গে প্রেম করছেন সুহানা

শাহরুখ কন্যা সর্বদাই শিরোনামে থাকতে পছন্দ করেন। নিজের ফ্যাশন সেন্সের জন্য সর্বদাই চর্চায় থাকেন শাহরুখ কন্যা। তবে গ্ল্য়ামার জগতে পা রাখার আগেই ফের চর্চায় উঠে এলেন সুহানা। তবে এবার আর পোশাকের জন্য নয়, বরং লাভ লাইফ নিয়ে শিরোনামে উঠে এলেন সুহানা খান। সুনীল শেট্টির ছেলে অহন শেট্টির প্রেমিকা তানিয়া শ্রফের জন্মদিনের দিনই সবটা প্রকাশ্যে এল।

অহন শেট্টির প্রেমিকা তানিয়ার জন্মদিন উপলক্ষ্যে একটি পার্টির আয়োজন করা হয়েছিল। সেই পার্টিতে উপস্থিত ছিলেন বলিউডের নবাগতরা। অনন্যা পান্ডে থেকে সুহানা খান, অমিতাভের নাতি অগস্ত্য নন্দ সকলেই হাজির হয়েছিলেন জন্মদিনের পার্টিতে। তানিয়ার জন্মদিনের পার্টিতে এবার সুহানার গোপন প্রেম প্রকাশ্যে এল। দীর্ঘদিন ধরেই অমিতাভের নাতি অগস্ত্যর সঙ্গে সুহানার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। বলিপাড়ায় এই নিয়ে চর্চা চলছে । ক্রিসমাসের সময় কাপুর পরিবারের মধ্যাহ্নভোজে অগস্ত্যর সঙ্গে সুহানাকে দেখার পর থেকেই জল্পনা শুরু হয়েছিল। একে অপরকে নাকি অনেকদিন ধরেই ডেট করছেন সুহানা ও অগস্ত্য।

সম্প্রতি একটি ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। তারপর থেকেই সুহানা ও অগস্ত্যকে নিয়ে ফের নতুন করে জলঘোলা শুরু হয়েছে। তানিয়ার জন্মদিনের পার্টি থেকে বের হওয়ার সময় গাড়ি অবধি সুহানাকে ছাড়তে আসে অগ্যস্ত। তারপরই মন্নতের রাজকুমারী সুহানার উদ্দেশ্যে ছুড়ে দিলেন আদুরে চুমু। সেই মুহূর্ত লেন্সবন্দি করেন পাপারাৎজিরা। তা ভাইরাল হতেই জোরদার সমালোচনা শুরু হয়েছে। শরীরী প্রদর্শনে তাবড় তাবড় অভিনেত্রীদেরও টেক্কা দিতে প্রস্তুত বছর ২১-র যুবতী সুহানা। সোশ্যাল মিডিয়ায় সর্বদাই ছবি পোস্ট করে আগুন জ্বালাতে সিদ্ধহস্ত মন্নতের রাজকুমারী। স্টারকিডের তকমা ঝেড়ে তিনি এখন লাস্যময়ী। আপাতত বলিউডে পা রাখার অপেক্ষায় রয়েছেন সুহানা খান। সুহানার বরাবারই ইচ্ছে ছিল অভিনেত্রী হওয়ার। শাহরুখের মেয়ের সেই স্বপ্ন পূরণ করতে চলেছেন জোয়া আখতার। আন্তর্জাতিক আর্চিস কমিক্সের ছবিতেই দেখা যাবে শাহরুখ কন্যা সুহানাকে। মুখ্য চরিত্রে অভিনয় করবেন সুহানা । এবং ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিমিং করবে এই ছবি। এর আগেও বেশ কিছু শর্টফিল্মে কাজ করেছেন সুহানা। জোয়া আখতার পরিচালিত 'দ্য আর্চিস'-এ আত্মপ্রকাশ করতে চলেছেন সুহানা খান। ইতিমধ্যেই ছবির জন্য লুক নিয়ে এক্সপেরিমেন্ট চলছে। ছবির নির্মাতারই তার বিভিন্ন লুক পরীক্ষা করে দেখেছেন। কিছুদিন আগেই লাল শাড়িতে গর্জিয়াস লুকে ধরা দিয়েছিলেন সুহানা খান।এই ছবি দিয়েই অভিষেক হতে চলেছে সুহানা ও অগস্ত্যর।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]