বিকৃত যৌন চাহিদা স্বামীর, অতিষ্ঠ হয়ে স্বামীকে খুন করলো স্ত্রী


সুমাইয়া তাবাস্সুম: , আপডেট করা হয়েছে : 30-03-2023

বিকৃত যৌন চাহিদা স্বামীর, অতিষ্ঠ হয়ে স্বামীকে খুন করলো স্ত্রী

মুর্শিদাবাদে স্বামীকে শ্বাস রোধ করে খুন করার অভিযোগ উঠল স্ত্রীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের ইসলামপুর থানা এলাকার সীতানগর গ্রামে। মৃতের নাম বাবু শেখ (৪৫)। তাঁকে খুনের অভিযোগে তাঁর স্ত্রী মর্জিনা বিবিকে গ্রেফতার করেছে পুলিশ। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনায় খুনের কথা স্বীকার করেছেন স্ত্রী মর্জিনা। তার বক্তব্য, স্বামীর বিকৃত যৌন চাহিদায় অতিষ্ঠ হয়ে তিনি স্বামীকে খুন করেছেন। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। তদন্তকারীদের বক্তব্য, বাবুকে ঘুমের ওষুধ খাইয়ে তাকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে। এই খুনের ঘটনায় অন্য কোনও কারণ রয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বাবুর সঙ্গে মর্জিনার বিয়ে হয়েছিল বেশ কয়েক বছর আগে। কিন্তু বিয়ের পর থেকে তাদের পরিবারে অশান্তি চলছিল। বাবু প্রায়ই স্ত্রীকে মারধর করতেন। শুধু তাই নয় তাঁকে বাপের বাড়িও পাঠিয়ে দিতেন। তবে প্রতিদিন তাঁদের সংসারে অশান্তি লেগে থাকায় তাতে বিশেষ গুরুত্ব দিতেন না প্রতিবেশীরা। পরিবারের সদস্যদের দাবি, মঙ্গলবার রাতে প্রথমে বাবুকে ঘুমের ওষুধ খাইয়ে দিয়েছিলেন মর্জিনা। এরপর ঘুমন্ত অবস্থাতেই তাঁকে শ্বাসরোধ করে খুন করে। মৃতের ভাইয়ের দাবি, বাবুর গলায় কালো মোটা দাগ ছিল। তার পাশেই নিশ্চিন্তে ঘুমোচ্ছিলেন তার বৌদি। বাবুর মৃত্যুতে বিন্দুমাত্র কাঁদেননি মর্জিনা। তাই দেখে তাদের সন্দেহ হয়।

এদিকে, এই ঘটনার খবর পেয়ে ঘটকনাস্থলে পুলিশ আসে। পরিবারের অভিযোগের ভিত্তিতে পুলিশ মর্জিনাকে গ্রেফতার করে। পরে পুলিশি জেরায় তিনি খুনের কথা স্বীকার করে নেন। তার বক্তব্য, বাবুর বিকৃত যৌন চাহিদা ছিল। তাতে তিনি আপত্তি জানালে বাবু তাকে মারধর করতেন। বিকৃত যৌন চাহিদা মেটাতে তাকে বাধ্য করতেন। তাই তা থেকে রেহাই পেতে তিনি বাধ্য হয়ে স্বামীকে খুন করেছেন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। মুর্শিদাবাদের পুলিশ জেলার সুপার সুরিন্দর সিংহ জানিয়েছেন, পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তদন্ত চলছে। এই খুনের নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে কিনা সে বিষয়টিও খতিয়ে দেখছে পুলিশ।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]